শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

বাড্ডায় গৃহবধূর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৬ মার্চ ২০২৩, ০৯:২৫ পিএম

শেয়ার করুন:

বাড্ডায় গৃহবধূর আত্মহত্যা

রাজধানীর বাড্ডা থানার বড় টেক এলাকায় মনোয়ারা আক্তার (২৫) নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। 

রোববার (২৬ মার্চ) বিকেলে এ ঘটনা ঘটে। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে সন্ধ্যা ৬টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


বিজ্ঞাপন


নিহত মনোয়ারা আক্তারের বাড়ি নোয়াখালী সদর থানার মধ্যম চারিপুর গ্রামে। তার বাবার নাম আব্দুল জলিল।

এ বিষয়ে মনোয়ারা আক্তারের স্বামী শরিফুল ইসলাম বলেন, ২০১৫ সালে আমাদের বিয়ে হয়। আমি একটি কোম্পানির ইলেকট্রিক মালামাল সাপ্লাইয়ের কাজ করি। আমাদের এক বছর বয়সী এক মেয়ে ও ৮ মাস বয়সী এক ছেলে রয়েছে। দুপুর দেড়টার দিকে ছেলে-মেয়েকে নিয়ে বাইরে খেলনা কিনতে যাই। বাসায় ফিরে দেখি ফ্যানের সঙ্গে গলায় ওড়না পেঁচিয়ে ঝুলে আছে মনোয়ারা। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল, পরে সেখান থেকে সন্ধ্যা ৬টার দিকে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক জানান আমার স্ত্রী আর বেঁচে নেই।

তিনি আরও বলেন, আজ আমাদের মধ্যে কোনো ঝগড়াই হয়নি। তবে মাঝে মধ্যে সে আমাকে খুব সন্দেহ করত। আমি টাকা পয়সা কোথাও নষ্ট করি কি না এগুলো নিয়ে সবসময় সন্দেহের চোখেই দেখত। হয়ত সে কারণে অভিমানে সে এ কাজটি করেছে। 

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে। গৃহবধূর স্বামীকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ ক্যাম্পে আটক রাখা হয়েছে।


বিজ্ঞাপন


কেআর/এমএইচএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর