শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

অভিনব কায়দায় সংঘবদ্ধভাবে ছিনতাই করতেন তারা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৪ মার্চ ২০২৩, ০২:২৩ পিএম

শেয়ার করুন:

অভিনব কায়দায় সংঘবদ্ধভাবে ছিনতাই করতেন তারা

রাজধানীতে নারী ছিনতাই চক্রের চার সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। তারা হলেন মনিকা (২০), মিম ওরফে সমলা (১৯), সোহাগী (২০) ও রিতু (২৪)।

শুক্রবার (২৪ মার্চ) মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোহসীন এই তথ্য জানিয়েছেন।


বিজ্ঞাপন


ওসি জানান, বৃহস্পতিবার (২৩ মার্চ) মিরপুর-১০ নম্বর গোলচত্বরে আল বারাকা হোটেলের সামনে থেকে তাদের গ্রেফতার করা হয়।

ওসি আরও জানান, রিতু ও মনিকা নামের দুজন এক পথচারীর মোবাইল ছিনিয়ে পালানোর চেষ্টা করেন। পথচারী তাদের আটকানোর চেষ্টা করলে আশপাশ থেকে মিম ও সোহাগী এসে ঝগড়া বাধিয়ে দেন। আর এই সুযোগে বাকি দুজন লাপাত্তা হয়ে যান।

মোহসীন বলেন, গ্রেফতার চারজনের মধ্যে মনিকা ও রিতু কোলে বাচ্চা নিয়ে ঘোরেন আর মিম ও সোহাগী পথচারী সেজে তাদের আশপাশে থাকেন। মনিকা ও রিতু কোনো পথচারীর মোবাইল ছিনিয়ে পালানোর চেষ্টা করেন। পথচারী তাদের আটকানোর চেষ্টা করলে আশপাশ থেকে মিম ও সোহাগী এসে ঝগড়া বাধান। এই সুযোগে বাকি দুইজন লাপাত্তা হয়ে যান।

মনিকার ১৫ মাস বয়সী এবং রিতুর চার বছর বয়সী ছেলে আছে। তারা তাদের ছেলে কোলে নিয়ে ঘোরেন। এরপর কোনো নারী পথচারী দেখলে তাকে টার্গেট করেন।


বিজ্ঞাপন


ওসি বলেন, সুবিধাজনক কোনো স্থানে গিয়ে টার্গেটের মোবাইল ছিনিয়ে রাস্তা পার হয়ে চলে যান। এরমধ্যে পথচারী চিৎকার শুরু করলে আশপাশে থাকা তাদের চক্রের বাকি সদস্যরা পথচারী সেজে এসে ধাক্কা লেগে বা অন্য কোনো অজুহাতে তার সঙ্গে ঝগড়া বাধিয়ে দেন।

মিরপুর মডেল থানার ওসি আরও বলেন, গতকালও (বৃহস্পতিবার) একই কায়দায় ছিনতাই করেন তারা। ঘটনাস্থল থেকে হাতেনাতে মনিকা, রিতু এবং পথচারী সেজে থাকা তাদের চক্রের আরও সদস্য মিম ও সোহাগীকে গ্রেফতার করা হয়।

কেআর/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর