বৃহস্পতিবার, ১৮ জুলাই, ২০২৪, ঢাকা

স্বাধীনতা দিবস ঘিরে রাজউকের নানা আয়োজন

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৬ মার্চ ২০২২, ০৪:১৭ পিএম

শেয়ার করুন:

স্বাধীনতা দিবস ঘিরে রাজউকের নানা আয়োজন
নানা আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন করেছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) | ছবি: ঢাকা মেইল

বর্ণাঢ্য নানা আয়োজনে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস, ২০২২ উদযাপন করেছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক)।

দিবসটি পালন উপলক্ষে শনিবার (২৬ মার্চ) সূর্যোদয়ের সঙ্গে সঙ্গে জাতীয় পতাকা উত্তোলন করে রাজউক কর্তৃপক্ষ। পরে রাজউকের প্রধান ফটকে স্থাপিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়।


বিজ্ঞাপন


শ্রদ্ধা নিবেদন শেষে নবনির্মিত বঙ্গবন্ধু কর্নারের শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়। পরে মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর ওপর আলোচনা সভা ছাড়াও দোয়া মাহফিলের আয়োজন করে রাজউক কর্তৃপক্ষ।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী শরীফ আহমেদ। এ সময় তিনি বঙ্গবন্ধু কর্নার নির্মাণ করার জন্য রাজউককে ধন্যবাদ জ্ঞাপন করেন। সেই সঙ্গে এর মর্যাদা অক্ষুণ্ণ রাখতে সকলের প্রতি আহ্বান জানান।

Rajuk
বর্ণাঢ্য নানা আয়োজনে মহান স্বাধীনতা দিবস উদযাপন করেছে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষ (রাজউক) | ছবি: ঢাকা মেইল

পরে বিশেষ অতিথির বক্তব্যে মন্ত্রণালয়ের সচিব শহীদুল্লা খন্দকার বলেন, বঙ্গবন্ধু প্রথমে জনমত সৃষ্টি করেছিলেন এবং পরে স্বাধীনতার ঘোষণা দিয়েছেন। এ জন্য সর্বস্তরের মানুষের সমর্থন পেয়েছেন। সেই সঙ্গে স্বাধীনতার ঘোষণা অর্থবহ হয়েছিল।


বিজ্ঞাপন


অনুষ্ঠানে অন্যদের মধ্যে রাজউক চেয়ারম্যান (সচিব) এ বি এম আমিন উল্লাহ নূরী ছাড়াও গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ, রাজউকের সদস্যপর্ষদসহ সর্বস্তরের কর্মকর্তা বৃন্দ উপস্থিত ছিলেন।

ডিএইচডি/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর