শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

ট্রাকে পণ্য পরিবহনের আড়ালে মাদক কারবার, মূলহোতা গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৩ মার্চ ২০২৩, ১২:৫২ পিএম

শেয়ার করুন:

ট্রাকে পণ্য পরিবহনের আড়ালে মাদক কারবার, মূলহোতা গ্রেফতার

নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ এলাকা থেকে ৭৬৫ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ মাদক কারবারি চক্রের এক সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব-৩। তার নাম মো. ফয়সাল বেপারী। তিনি মাদক কারবারি একটি চক্রের মূলহোতা। এ সময় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি ট্রাক জব্দ করা হয়।

গ্রেফতারকৃতের কাছ থেকে ৭৬৫ বোতল ফেন্সিডিল, একটি ট্রাক, দুটি মোবাইল ফোন এবং নগদ ১৮৩০ টাকা জব্দ করা হয়েছে।


বিজ্ঞাপন


বৃহস্পতিবার (২৩ মার্চ) র‌্যাব-৩ এর অধিনায়ক লে. কর্নেল আরিফ মহিউদ্দিন আহমেদ এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামি তার কৃতকর্মের বিষয়টি স্বীকার করেছেন। তিনি দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে মাদকের চালান নিয়ে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ক্রয়-বিক্রয় করে আসছিলেন। মূলত পণ্যবাহী ট্রাক চালিয়ে জীবিকা নির্বাহ করার আড়ালে ট্রাকে করে পণ্যের আড়ালে অবৈধ ফেন্সিডিল, গাঁজাসহ অন্যান্য মাদকের চালান দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছিলেন তিনি।

আরিফ মহিউদ্দিন আরও জানান, তার বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানায় একটি মাদক মামলা রয়েছে। ওই মামলায় বর্তমানে জামিনে আছেন তিনি। তার মাদক ব্যবসার সঙ্গে একাধিক সিন্ডিকেট জড়িত রয়েছে। এসব সিন্ডিকেটকে আইনের আওতায় আনার জন্য র‌্যাবের অভিযান চলমান রয়েছে।

কেআর/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর