শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

মার্কিন রাষ্ট্রদূতের আমন্ত্রণে মধ্যাহ্নভোজে কাদের

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২২ মার্চ ২০২৩, ০৬:৪৭ পিএম

শেয়ার করুন:

মার্কিন রাষ্ট্রদূতের আমন্ত্রণে মধ্যাহ্নভোজে কাদের

ঢাকায় নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার হাসের আমন্ত্রণে তার বাসায় মধ্যাহ্নভোজে অংশ নিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তার সঙ্গে দলটির আরও পাঁচ নেতা মধ্যাহ্নভোজে অংশ নেন। তারা বাংলাদেশে অবাধ ও সুষ্ঠু নির্বাচন নিয়ে আলোচনা করেছেন।

বুধবার (২২ মার্চ) ঢাকাস্থ মার্কিন দূতাবাসের এক টুইট বার্তায় এ তথ্য জানানো হয়েছে।


বিজ্ঞাপন


kader-2টুইটে তিনটি ছবি পোস্ট করে বলা হয়েছে, রাষ্ট্রদূত পিটার হাস আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেছেন। তিনি বাংলাদেশে অবাধ ও সুষ্ঠু নির্বাচন এবং বাণিজ্য থেকে শুরু করে জনগণের সঙ্গে সম্পর্ক, নিরাপত্তা সহযোগিতা নিয়ে আলোচনা করেছেন।

আওয়ামী লীগের দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ফেসবুকে এক পোস্টে লিখেছেন, যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত পিটার হাসের আমন্ত্রণে বাংলাদেশ আওয়ামী লীগের একটি প্রতিনিধিদল আজ মধ্যাহ্নভোজে অংশ নেন। এ সময় অনুষ্ঠিত বৈঠকে আওয়ামী লীগের প্রতিনিধি দলের পক্ষে নেতৃত্ব দেন সংগঠনের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

kader-3

আওয়ামী লীগের প্রতিনিধি দলের আরও যারা ছিলেন তারা হলেন- প্রেসিডিয়াম সদস্য ফারুক খান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড۔ শাম্মি আহমেদ, তথ্য ও গবেষণা সম্পাদক ড۔ সেলিম মাহমুদ, দফতর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া এবং কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্য প্রফেসর মোহাম্মদ এ আরাফাতl


বিজ্ঞাপন


ডব্লিউএইচ/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর