শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

ফেসবুকে দোয়া চাইলেন আরাভ খান

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ২১ মার্চ ২০২৩, ০৯:৪২ পিএম

শেয়ার করুন:

ফেসবুকে দোয়া চাইলেন আরাভ খান

পুলিশ ইন্সপেক্টর মামুন হত্যা মামলার অন্যতম আসামি রবিউল ইসলাম আপন ওরফে হৃদয় ওরফে আরাভ খান আটক হয়েছেন বলে গুঞ্জন উঠলেও এখনও কর্তৃপক্ষ তা নিশ্চিত করেনি। তবে এর মধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে নিজের অবস্থান জানান দিলেন পুলিশের অপরাধীর তালিকায় নাম থাকা এই যুবক।

মঙ্গলবার (২১ মার্চ) রাত সাড়ে আটটার দিকে আরাভ খান নামের ফেসবুক আইডি থেকে তিনি একটি স্ট্যাটাস দেন এবং দেশবাসীর কাছে দোয়া চান।


বিজ্ঞাপন


কঠিন বিপদে আছেন জানিয়ে আরাভ খান লিখেছেন- ‘প্রিয় দেশবাসী আপনারা আমার জন্য দোয়া করবেন। আল্লাহ যেন সহায় হন।’

তার এই স্ট্যাটাসের নিচে দেশ-বিদেশের অনেকে কমেন্ট করেছেন। তার জন্য অনেকে দোয়া করেছেন। কেউ তাকে দেশে আসার জন্য চায়ের দাওয়াত দিয়েছেন। কেউ আবার সাহস দিয়ে লিখেছেন, আপনার কিছু হবে না। এ বিপদ কেটে যাবে।

এদিকে আরাভ খানকে ধরতে ইন্টারপোল রেড নোটিশ জারি করেছে। তবে এখন পর্যন্ত তাকে আটকের খবর নিশ্চিত করেনি বাংলাদেশ পুলিশ। 

চার বছর আগে ঢাকায় এক পুলিশ কর্মকর্তা হত্যার আসামি হওয়ার পর দেশ থেকে পালিয়ে যান রবিউল ইসলাম। প্রথমে ভারতে গিয়ে আরাভ খান নামে পাসপোর্ট নিয়ে দুবাইয়ে যান তিনি। সেখানে এখন বড় স্বর্ণ ব্যবসায়ী হয়ে উঠেছেন এই পলাতক আসামি। ১৫ মার্চ দুবাইয়ের নিউ গোল্ড সুকে জমকালো অনুষ্ঠানে আরাভ জুয়েলার্স নামে একটি গয়নার দোকানের উদ্বোধন করেন তিনি। ওই অনুষ্ঠানে বাংলাদেশের ক্রীড়া ও বিনোদনজগতের অনেক তারকাকে হাজির করে গণমাধ্যমের আলোচনায় উঠে আসেন আরাভ খান।


বিজ্ঞাপন


রবিউল ইসলাম ওরফে আরাভ খানের গ্রামের বাড়ি গোপালগঞ্জের কোটালীপাড়ায়।

এমআইকে/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর