শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

‘শাকিবের অভিযোগের সত্যতা মিললে ব্যবস্থা’

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ০৯:০৫ পিএম

শেয়ার করুন:

‘শাকিবের অভিযোগের সত্যতা মিললে ব্যবস্থা’

চলচ্চিত্র প্রযোজক রহমত উল্লাহ-এর বিরুদ্ধে চিত্রনায়ক শাকিব খান যে অভিযোগ করেছেন তার সত্যতা পেলে ডিবি রহমতের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করবে। 

রোববার (১৯ মার্চ) রাতে ঢাকা মহানগর কার্যালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে একথা জানান ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) প্রধান মোহাম্মদ হারুন অর রশিদ। 


বিজ্ঞাপন


হারুন বলেন, শাকিবকে আমি বলেছি, আপনি লিখিত আবেদন দিয়ে যান, আমরা সেটা খতিয়ে দেখব, তদন্ত করে দেখব। তদন্তে নায়ক শাকিবের করা লিখিত অভিযোগের সত্যতা মিললে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করব।

ডিবি প্রধান বলেন, অভিনেতা শাকিব খান একটি লিখিত অভিযোগ নিয়ে এসেছিলেন। তিনি আমাকে ফোন করে যোগাযোগ করেছিলেন। ডিবি পুলিশ অনেক চাঞ্চল্যকর ঘটনা তদন্ত করে, তার একটি ব্যক্তিগত অভিযোগ রয়েছে সেটি তিনি আমাদের জানাতে চান। এরপর একটি লিখিত অভিযোগসহ ডিবি কার্যালয়ে আসেন নায়ক শাকিব।

তিনি আরও বলেন, আমরা বলেছি আমরা আপনার অভিযোগ তাৎক্ষণিক তদন্ত করে দেখবো। বাংলাদেশে আছে কি না তাও তদন্ত করে দেখা হবে।  

এসময় তিনি জানান, সেই কথিত প্রযোজক রহমত উল্লাহ দেশ থেকে পালাতে পারেন। এই আশঙ্কা থেকে শাকিব ডিবিতে এসেছেন। শাকিবের দাবি, রহমত উল্লাহ যেন কোনোভাবে দেশ থেকে পালাতে না পারেন। কারণ তিনি অস্ট্রেলিয়ান নাগরিক।


বিজ্ঞাপন


সম্প্রতি শাকিব খানের বিরুদ্ধে ধর্ষণসহ বিভিন্ন ধরনের অনিয়মের অভিযোগ এনে শিল্পী সমিতিসহ চলচ্চিত্র সংশ্লিষ্ট বেশ কয়েকটি সমিতিতে লিখিত অভিযোগ জমা দেন ‘অপারেশন অগ্নিপথ’ ছবির অন্যতম প্রযোজক রহমত উল্লাহ। গত বৃহস্পতিবার (১৬ মার্চ) বিকেলে বিষয়টি নিয়ে মীমাংসার জন্য এক টেবিলে বসে দুই পক্ষ। শাকিব মীমাংসা চাইলেও অনড় অবস্থানে রয়েছেন সেই প্রযোজক।

আশিকুর রহমানের পরিচালনায় ‘অপারেশন অগ্নিপথ’ ছবিতে শাকিবের বিপরীতে নায়িকা ছিলেন নবাগত সিবা আলী খান। ওই সময় ছবিটির টিজার অন্তর্জালে বেশ ঝড় তোলে। ছবিটি ঘিরে ভক্ত-দর্শকের আলাদা উন্মাদনা থাকলেও পরে আর আলোর মুখ দেখেনি এটি।

এমআইকে/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর