শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

স্বামীর চিকিৎসার লাখ টাকা স্বর্ণালংকার নিয়ে পালাল প্রতারক চক্র

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ০৬:৪২ পিএম

শেয়ার করুন:

স্বামীর চিকিৎসার লাখ টাকা স্বর্ণালংকার নিয়ে পালাল প্রতারক চক্র

মরিয়ম বেগমের স্বামীর দুটি কিডনি নষ্ট।‌ তাই চিকিৎসার জন্য এসেছিলেন মিরপুরের কিডনি ফাউন্ডেশনে। সকালে স্বামীর জন্য ওষুধ কিনে শিশু হাসপাতাল এলাকা থেকে পায়ে হেঁটে কিডনি হাসপাতালে ঢুকছিলেন। এ সময় কয়েকজন ব্যক্তি তার পিছু নেন। পরে তাকে এক পাশে ডেকে নিয়ে চেতনানাশক কিছু মুখে ধরলে তিনি অজ্ঞান হয়ে যান। এরপর তার সাথে থাকা এক লাখ বিশ হাজার টাকা এবং স্বর্ণালংকার নিয়ে সটকে পড়ে।‌ পরে চেতনা ফিরে পেলে বুঝতে পারেন প্রতারক চক্রের পাল্লায় পড়েছিলেন। এভাবেই স্বামীর চিকিৎসা করাতে এসে টাকা-পয়সা এবং স্বর্ণালংকার খুইয়েছেন তিনি।

রোববার (১৯ মার্চ) সকাল সাড়ে দশটার দিকে রাজধানীর শিশু হাসপাতালের সামনে ঘটনা ঘটে। পরে এই ঘটনা তিনি মিরপুর থানা একটি অভিযোগ করেছেন।


বিজ্ঞাপন


মরিয়ম বেগম জানান, তার স্বামী রেজাউল হোসেন রতনের দুটো কিডনিই নষ্ট। রাজধানীর মিরপুরে কিডনি ফাউন্ডেশন হাসপাতালে ভর্তি তিনি। আজ সকালে স্বামীর ওষুধ কিনে হাসপাতালে ঢোকার সময় প্রতারক চক্রের হাতে পড়েন তিনি। চক্রটি তার সঙ্গে কথা বলার পর নিজের ওপর নিয়ন্ত্রণ হারান মরিয়ম। যখন তিনি স্বাভাবিক হন তখন দেখতে পান তার গলার স্বর্ণের চেইন, কানের দুল ও কাছে থাকা ব্যাগ (দুটি মোবাইল ফোন ও নগদ ১ লাখ ২০ হাজার টাকা ছিল) সবকিছু নিয়ে সটকে পরেছে চক্রটি। 

মিরপুর মডেল থানার এসআই মনির হোসেন জানান, অসহায় ওই নারী মিরপুর মডেল থানায় অভিযোগ করেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

এমআইকে/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর