বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

ঢামেকের জরুরি বিভাগে কাতরাচ্ছেন সৌদি প্রবাসীর স্ত্রী ঝুমা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৯ মার্চ ২০২৩, ০৪:২৮ পিএম

শেয়ার করুন:

ঢামেকের জরুরি বিভাগে কাতরাচ্ছেন সৌদি প্রবাসীর স্ত্রী ঝুমা

মাদারীপুরে পদ্মাসেতুর এক্সপ্রেসওয়ের বাস দুর্ঘটনায় আহত ঝুমা বেগমের (৩৪) অবস্থা আশঙ্কাজনক। তাকে জরুরি বিভাগে চিকিৎসা দিতে দেখা গেছে।

আহত ঝুমা গোপালগঞ্জের কাশিয়ানি উপিজেলা সদরের সুটফা এলাকার সৌদি প্রবাসী আমিনুল ইসলামের স্ত্রী। তাদের ঘরে চার সন্তান রয়েছে।


বিজ্ঞাপন


ঝুমার মামাতো ভাই মো. মেজবাহ জানান, ঝুমা সৌদি আরবে তার স্বামীর কাছে যাওয়ার কথা। তাই স্বামীর পাঠানো ভিসাসহ কাগজপত্র নেওয়ার জন্য ঢাকায় আসছিলেন। সঙ্গে ছিলেন দেবর সজিব ইসলাম (২৫)। পাশাপাশি সিটে বসে ইমাদ পরিবহনে করে ঢাকায় আসছিলেন।

পথে মাদারীপুরের শিবচর এলাকায় সড়কের রেলিং ভেঙে বাস খাদে পড়ে গেলে গুরুতর আহত হন ঝুমা আর ঘটনাস্থলেই মারা যান দেবর সজিব।

আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে আনা হয় ঝুমা বেগমকে। 

মো. মেজবাহ আরও বলেন, আগামী সপ্তাহে আপুর সৌদি আরবে দুলাভাইয়ের কাছে যাওয়ার কথা ছিল। কয়েকদিন আগে সৌদি আরব থেকে ভিসা পাঠিয়েছেন। আজ সেই ভিসার কাগজপত্র নিতে দেবরের সঙ্গে ঢাকায় আসতেছিলেন। পথে ভোর রাতে এই ঘটনা ঘটে। 


বিজ্ঞাপন


দুর্ঘটনায় আপুর ছোট দেবর সজিব মারা গেছেন। তারা পাশাপাশি সিটে ছিলো। আর ঝুমা মাথায়, পায়ে ও কোমরে গুরুতর আঘাত পেয়েছেন। 

এ দিকে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় নিহত দুজনের মধ্যে মধ্যে একজনের পরিচয় পাওয়া গেছে। নিহতের নাম মিনহাজ বিশ্বাস (২০)। তিনি ইমাদ পরিবহনের সুপারভাইজার ছিলেন।

রোববার (১৯ মার্চ) দুপুরে হাসপাতালের জরুরি বিভাগের মর্গে এসে মৃতদেহ শনাক্ত করেন চাচাতো ভাই সাব্বির হোসেন। 

তিনি জানান, তার নাম মিনহাজ বিশ্বাস (২০), বাবার নাম মিজান বিশ্বাস, গ্রামের বাড়ি গোপালগঞ্জ সদর উপজেলার পুরান মানিকদা গ্রামে। মিনহাজ ইমাদ পরিবহনের সুপারভাইজার ছিলেন। দুই ভাই এক বোনের মধ্যে মিনহাজ ছিল ছোট।

উল্লেখ্য, রোববার সকাল সাড়ে ৭টার দিকে খুলনা থেকে ছেড়ে আসা ইমাদ পরিবহনের একটি বাস পদ্মাসেতুর আগে এক্সপ্রেসওয়ের শিবচরের কুতুবপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে নিচে পড়ে যায়। এসময় দুমড়ে-মুচড়ে যায় বাসটি। এ ঘটনায় এখন পর্যন্ত নারীসহ ১৯ জনের মৃত্যু হয়েছে। এছাড়াও আহত হয়েছেন কমপক্ষে আরও ৩০ জন।

কেআর/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর