শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

‘পানির বাড়তি দাম নিলে জানান, পরদিন থেকে সে ওয়াসায় থাকবে না'

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩, ০২:৫২ পিএম

শেয়ার করুন:

‘পানির বাড়তি দাম নিলে জানান, পরদিন থেকে সে ওয়াসায় থাকবে না'

ঢাকা ওয়াসার কোনো পানির গাড়িতে অতিরিক্ত টাকা নিলে তা জানানোর আহ্বান জানিয়েছেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক (এমডি) তাকসিম এ খান। তিনি বলেছেন, এমন কোনো অভিযোগ প্রমাণ করলে ওই কর্মচারীকে চাকরিচ্যুত করা হবে।

শনিবার (১৮ মার্চ) দুপুর ১২টায় রাজধানীর কারওয়ান বাজারস্থ ওয়াসা ভবনে 'আসন্ন রমজানে পানি সরবরাহ নিয়ে গণমাধ্যমের সঙ্গে মত বিনিময়' সভায় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।


বিজ্ঞাপন


ঢাকা ওয়াসার এক গাড়িতে পরিমাণ অনুযায়ী পানির মূল্য ৪০০ থেকে ৬০০ টাকা। তবে অনেক ক্ষেত্রেই পানির গাড়ি থেকে বাড়তি টাকা আদায়ের অভিযোগ পাওয়া যায়।

শনিবার এ সংক্রান্ত প্রশ্নের জবাবে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক জানান, কোনো গাড়ি থেকে অতিরিক্ত টাকা চাইলে বিষয়টি আমাকে অবগত করুন। সেক্ষেত্রে ওই কর্মচারীকে চাকরিচ্যুত করা হবে।

তাকসিম এ খান বলেন, পানির গাড়ি বাড়তি টাকা চাইলে জানান, সে পরদিন থেকে ঢাকা ওয়াসায় থাকবে না। এক্ষেত্রে পানির গাড়িতে থাকা নাম্বারে অভিযোগ করার পরামর্শ দেন ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক।

এ সময় জানানো হয়, আদাবর এলাকায় পানির সমস্যা। এই এলাকা ঢাকা ওয়াসার ডিএমএ ৩০১। পানি সমস্যা সমাধানে এই এলাকায় দুইটা টিউবওয়েল করা হচ্ছে৷ টিউবওয়েল দুটি হয়ে এটা করতে পারলে পানির সমস্যা হবে না। 


বিজ্ঞাপন


রাজনৈতিক কারণে অনেক কর্মচারী ওয়াসায় সুবিধা ভোগ করে, কেউ আবার অসুবিধায় ভোগে। এমন এক প্রশ্নের জবাবে ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক তাকসিম এ খান বলেন, 'রাজনৈতিকভাবে কোনো কর্মচারীকে বিচার করা হয় না। ওয়াসা আইন অনুযায়ী চলে।'

কারই/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর