শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

চিত্রনায়িকা মাহির স্বামী কোথায়?

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩, ০১:২১ পিএম

শেয়ার করুন:

চিত্রনায়িকা মাহির স্বামী কোথায়?

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার হয়েছেন চলচ্চিত্র অভিনেত্রী মাহিয়া মাহি। ওমরা পালন শেষে ঢাকার আসার পর আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা মাহিকে গ্রেফতার করলেও তার স্বামী গ্রেফতার হননি।

ডিজিটাল নিরাপত্তা আইনে করা যে মামলায় মাহি গ্রেফতার হয়েছেন ওই মামলায় তার স্বামী রকিব সরকারও আসামি। কিন্তু গ্রেফতার হতে পারেন এমন আশঙ্কা থেকে রকিব দেশে না ফেরায় পুলিশ তাকে ধরতে পারেনি।


বিজ্ঞাপন


গাজীপুর গোয়েন্দা পুলিশের ডিসি মো. খলিলুর রহমান এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে শুধু মাহিকে গ্রেফতার করা হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোল্লা নজরুল ইসলামও সংবাদ সম্মেলন করার সময় শুধু মাহিকে গ্রেফতারের তথ্য জানিয়েছেন।

স্বামী রকিব সরকারের সঙ্গে ওমরাহ হজ পালনের জন্য সৌদি আরব গিয়েছিলেন নায়িকা মাহি। তার স্বামী গাজীপুর মহানগরীর বাসন থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

গতকাল শুক্রবার (১৭ মার্চ) রাতে মাহি ও তার স্বামীর বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ। বাসন থানার উপপরিদর্শক (এসআই) রোকন মিয়া বাদী হয়ে এ মামলা করেন। এছাড়া জমি দখলের অভিযোগে তাদের বিরুদ্ধে হুকুমের আসামি করে আরও একটি মামলা করেন স্থানীয় বাসিন্দা ইসমাইল হোসেন।


বিজ্ঞাপন


এর আগে শুক্রবার ভোরে স্বামীর সঙ্গে ওমরাহ পালনরত মাহি সৌদি আরবের মক্কা শহর থেকে ফেসবুক লাইভে রকিবের গাড়ির শো-রুম ভাঙচুর ও হামলার অভিযোগ করেন। এ সময় তিনি দাবি করে বলেন, ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পূর্ব পাশে ‘সনিরাজ কার প্যালেস’ নামে তার স্বামীর একটি গাড়ির শোরুম রয়েছে। সেখানে দুর্বৃত্তরা হামলা করেছে। তারা শোরুমের গেট ভেঙে ভেতরে ঢুকে আসবাব, দরজা-জানালা, টেবিল-চেয়ার ভাঙচুর করেছে। শোরুমের সাইনবোর্ড খুলে ফেলেছে। অফিসকক্ষ তছনছ করে টাকাপয়সা লুট করে নিয়ে গেছে।

ইসমাইল হোসেন ওরফে লাদেন ও মামুন সরকার নামে দুজনের নেতৃত্বে ওই হামলা চালানো হয়েছে বলে অভিযোগ করেন মাহি।

এ সময় ফেসবুকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ’ নেওয়ার অভিযোগ তোলেন মাহি। মাহীর ফেসবুক লাইভের পর সংবাদ সম্মেলন করেন স্থানীয় বাসিন্দা ইসমাইল হোসেন। তিনি সংবাদ সম্মেলনে পাল্টা অভিযোগ তুলে বলেন, রকিব সরকার তার প্রায় সোয়া ১১ শতাংশ জমি দখল করে গাড়ির শো-রুম করেছেন। স্বরাষ্ট্রমন্ত্রী থেকে শুরু করে সরকারের বিভিন্ন দফতরে তিনি এ বিষয়ে অভিযোগ দিয়েছেন।

গভীর রাতে মক্কা থেকে বাংলাদেশে রওনা দেওয়ার আগে আবারও লাইভে আসেন মাহী। শনিবার সকালে দেশে পৌঁছাবেন জানিয়ে তার আশঙ্কা এই ঘটনার প্রেক্ষাপটে গ্রেফতার হতে পারেন।

এমআইকে/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর