শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

মাহির গ্রেফতার নিয়ে যা বললেন জিএমপি কমিশনার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৮ মার্চ ২০২৩, ০১:০২ পিএম

শেয়ার করুন:

মাহির গ্রেফতার নিয়ে যা বললেন জিএমপি কমিশনার

চলচ্চিত্র অভিনেত্রী মাহিয়া মাহিকে গ্রেফতারের বিষয়ে সংবাদ সম্মেলন করেছে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ।

শনিবার (১৮ মার্চ) দুপুরে গাজীপুরে সংবাদ সম্মেলনে কথা বলেন জিএমপির কমিশনার মোল্যা নজরুল ইসলাম।


বিজ্ঞাপন


সংবাদ সম্মেলনে তিনি বলেন, পুলিশের বিরুদ্ধে বক্তব্য দেওয়ায় নায়িকা মাহির বিরুদ্ধে একটি মামলা হয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে।

সংবাদ সম্মেলনে মোল্যা নজরুল আরও বলেন, ‘গতকাল জমির দখল বেদখল নিয়ে একটা ঘটনা ঘটেছে।‌ ঘটনাটি জানতে পেরে পুলিশ সেখানে যায়। দুই পক্ষ সেখান থেকে চলে যায়। ঘটনাটি শেষ রাতের দিকে। আমাকে ডিসি জানিয়েছে সকাল আটটা সাড়ে আটটার দিকে। জানতে পেরে তাকে ব্যবস্থা গ্রহণ করার কথা বলি। তখন ডিসি জানাল আরেকটি ঘটনা ঘটেছে। এই ঘটনাকে কেন্দ্র করে চলচ্চিত্র নায়িকা মাহিয়া মাহি আমাদের বিরুদ্ধে বক্তব্য দিয়েছে। বিভিন্ন ধরনের বক্তব্য। এরপর বক্তব্যগুলো পর্যালোচনা করা হয়। মাহিয়া মাহি বাংলাদেশ পুলিশকে নিয়ে কথা বলেছে, কমিশনারকে নিয়ে কথা বলেছে। এটা আমার কাছে কষ্ট লেগেছে। এ ধরনের বক্তব্য মাহির কাছে প্রত্যাশা করি না। যেহেতু এ ধরনের ঘটনা ঘটেছে সে সম্পর্কে আমাদের একটা মামলা হয়েছে।

জিএমপি কমিশনার আরও বলেন, গতকালকের ঘটনায় দুটি মামলা হয়েছে। যারা আহত হয়েছেন তারা মামলা করেছেন এবং সেই ঘটনায় আমরা মামলা নিয়েছি। পুলিশের বিরুদ্ধে বক্তব্য দেওয়ায় আমরা একটা মামলা করেছি।’

মাহিকে গ্রেফতারের বিষয়ে মোল্যা নজরুল বলেন, ‘আজকে তাদের (মাহি ও তার স্বামী) দুজনের বিদেশ থেকে আসার কথা। সকালের একটি ফ্লাইটে তারা আসছেন। আমরা মাহিয়া মাহিকে গ্রেফতার করেছি। এখন আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।’


বিজ্ঞাপন


এর আগে দুপুরে ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় মাহিকে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে গ্রেফতার করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ।

ওমরা পালন করতে সৌদিতে যাওয়া মাহি ফেসবুক লাইভে এসে রকিবের গাড়ির শো-রুম ভাঙচুর ও হামলার অভিযোগ করেন। তিনি দাবি করেন, ভাওয়াল বদরে আলম সরকারি কলেজের পূর্ব পাশে ‘সনিরাজ কার প্যালেস’ নামে তার স্বামীর একটি গাড়ির শোরুম রয়েছে। সেই শোরুমে দুর্বৃত্তরা হামলা চালিয়েছে। হামলাকারীরা তার শোরুমের গেট ভেঙে ভেতরে প্রবেশ করে। তারা শোরুমের বিভিন্ন আসবাব, দরজা-জানালার কাচ, টেবিল-চেয়ার ভাঙচুর করেছে। শোরুমের সাইনবোর্ডও খুলে ফেলেছে। দুর্বৃত্তরা তার অফিসকক্ষ তছনছ করে টাকাপয়সা লুট করে নিয়ে গেছে।

ইসমাইল হোসেন ওরফে লাদেন ও মামুন সরকারের নেতৃত্বে এ হামলা চালানো হয় বলে অভিযোগ করেন মাহি।

ফেসবুকে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বিরুদ্ধে ‘ঘুষ’ নেওয়ার অভিযোগ তোলেন মাহী। পুলিশের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার জন্য অভিযোগে মাহিয়া মাহী ও তার স্বামী রকিব সরকারের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করে পুলিশ।

গভীর রাতে মক্কা থেকে বাংলাদেশে রওনা দেওয়ার আগে আবারও লাইভে আসেন মাহী। শনিবার সকালে দেশে পৌঁছাবেন জানিয়ে তার আশঙ্কা এই ঘটনার প্রেক্ষাপটে গ্রেফতার হতে পারেন।

এমআইকে/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর