বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ঢাকা

ঢাকাস্থ ঠাকুরগাঁও সাংবাদিক ফোরামের নেতৃত্বে সোহাগ- দেলোয়ার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৭ মার্চ ২০২৩, ০৫:২২ পিএম

শেয়ার করুন:

ঢাকাস্থ ঠাকুরগাঁও সাংবাদিক ফোরামের নেতৃত্বে সোহাগ- দেলোয়ার
নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক। ছবি: সংগৃহীত

ঢাকাস্থ ঠাকুরগাঁও সাংবাদিক ফোরামের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন অনলাইন নিউজপোর্টাল ঢাকা পোস্টের যুগ্ম বার্তা সম্পাদক মাহাবুর আলম সোহাগ। আর সাধারণ সম্পাদক হয়েছেন দৈনিক কালের কণ্ঠের সিনিয়র রিপোর্টার দেলোয়ার হোসেন।

শুক্রবার (১৭ মার্চ) ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনি মিলনায়তনে সংগঠনের বার্ষিক সভায় এক বছরের জন্য এই কমিটি গঠন করা হয়।


বিজ্ঞাপন


সভার সিদ্ধান্ত অনুযায়ী, কমিটি আগামী এক মাসের মধ্যে গঠনতন্ত্রের খসড়া তৈরি করবে এবং ইফতার আয়োজন করবে।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহ-সভাপতি যমুনা নিউজের মসিউর রহমান ও বাংলাদেশ প্রতিদিনের মানিক মুনতাসির, যুগ্ম-সম্পাদক চ্যানেল আইয়ের নিলাদ্রী শেখর ও চ্যানেল টোয়েন্টিফোরের সিনিয়র রিপোর্টার মাসুদুর রহমান রানা, অর্থ সম্পাদক জাগো নিউজের সিনিয়র রিপোর্টার জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক জিটিভির সাজ্জাদ হোসেন, দফতর ও প্রচার সম্পাদক একাত্তর টিভির আবদুল লতিফ, নারী-প্রশিক্ষণ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইসমত জেরিন স্মিতা এবং ক্রীড়া ও সমাজ কল্যাণ সম্পাদক ডিবিসি নিউজের কাওসারা চৌধুরী কুমু।

কমিটির কার্যনির্বাহী সদস্য করা হয়েছে বিডিনিউজের গোলাম মর্তুজা অন্তু, নিউজ টোয়েন্টিফোরের নাইম আল জিকো, কালবেলার শফিকুল ইসলাম, ইনকিলাবের ফারুক হোসাইন, বণিক বার্তার শামীম রহমান ও বিডিটোয়েন্টিফোর লাইভের আজাদ হোসেনকে।

জেবি


বিজ্ঞাপন


 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর