বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

স্বর্ণ ব্যবসায়ী আরাভকে ফেরাতে ইন্টারপোলের সহায়তা চাইবে পুলিশ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৬ মার্চ ২০২৩, ১০:২৫ এএম

শেয়ার করুন:

স্বর্ণ ব্যবসায়ী আরাভকে ফেরাতে ইন্টারপোলের সহায়তা চাইবে পুলিশ

দুবাইয়ের আলোচিত স্বর্ণ ব্যবসায়ী আরাভ খানকে ফিরিয়ে আনার চেষ্টা চলছে বলে জানিয়েছেন ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের প্রধান অতিরিক্ত কমিশনার হারুন অর রশীদ।

সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে এক প্রবাসী বাংলাদেশির স্বর্ণের দোকান উদ্বোধন অনুষ্ঠানে বাংলাদেশের ক্রীড়াঙ্গন ও চলচ্চিত্র তারকাদের আমন্ত্রণ নিয়ে কয়েকদিন ধরেই নানা আলোচনা চলছে।


বিজ্ঞাপন


আরাভ জুয়েলার্স নামে ওই প্রতিষ্ঠানের মালিকের নাম আরাভ খান। তবে এটা তার আসল নাম নয়। তিনি বাংলাদেশের গোপালগঞ্জের কোটালীপাড়ার ছেলে রবিউল ইসলাম। এই আরাভ খানই মূলত ঢাকার স্পেশাল ব্রাঞ্চের (এসবি) পুলিশ ইন্সপেক্টর মামুন ইমরান খান হত্যা মামলার পলাতক আসামি রবিউল।

সংশ্লিষ্টরা জানান, ২০১৮ সালের ৮ জুলাই বনানীর একটি বাসায় গিয়ে খুন হন পুলিশ পরিদর্শক মামুন। পরদিন মরদেহ বস্তায় ভরে গাজীপুরের উলুখোলার একটি জঙ্গলে নিয়ে পেট্রোল ঢেলে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়।

পুলিশ কর্মকর্তা খুনের মামলায় পলাতক আসামি রবিউল ইসলাম ওরফে আরাভ খান আবারও আলোচনায় আসেন দুবাইয়ে ‘আরাভ জুয়েলার্স’ নামে একটি গয়নার দোকান উদ্বোধন করে।

উদ্বোধন অনুষ্ঠানে তিনি হাজির করেন বাংলাদেশসহ বিভিন্ন দেশের সেলিব্রিটিদের। যে তালিকায় আছেন ক্রিকেটার সাকিব আল হাসান, চিত্রনায়িকা দিঘি ও আলোচিত অভিনেতা হিরো আলমও।


বিজ্ঞাপন


ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার হারুন অর রশিদ বলেন, আমরা তাকে আমরা খুঁজছিলাম। ইতোমধ্যে মামলাটি তদন্ত করে তাকে অভিযুক্ত করে চার্জশিটও দিয়েছে ডিবি। ওই যুবকই হত্যাকাণ্ডটি ঘটিয়েছে।

ডিবি প্রধান আরও বলেন, আমরা ইন্টারপোলের মাধ্যমে এই খুনিকে গ্রেফতারের জন্য অনুরোধ করব। তাকে যেন আমাদের হাতে তুলে দেয়।

কেআর/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর