শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

ফিজিওথেরাপিস্ট মাহফুজের অভিনব প্রতারণা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৩ মার্চ ২০২৩, ০৮:১২ এএম

শেয়ার করুন:

ফিজিওথেরাপিস্ট মাহফুজের অভিনব প্রতারণা

পেশায় একজন ফিজিওথেরাপিস্ট। কিন্তু ওই পেশার আড়ালে অনলাইন মার্কেটপ্লেস থেকে পণ্য কেনার নামে প্রতারণা করছেন তিনি। অবশেষে সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে তাকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত ফিজিওথেরাপিস্টের নাম মাহফুজুল হক প্রভাত (২৪)। তিনি মিরপুর আহমেদনগর এলাকার মৃত নজরুল ইসলামের ছেলে।


বিজ্ঞাপন


মিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, বৃহস্পতিবার (২ মার্চ) বিকেলে রাজধানীর মিরপুরের জোনাকি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার মাহফুজ ভুয়া নাম ও ঠিকানা ব্যবহার করে অনলাইনে মোবাইল অর্ডার করতেন। এরপর ডেলিভারি ম্যানকে ফাঁকি দিয়ে সেই মোবাইল নিয়ে পালিয়ে যেতেন। 

ওসি মোহাম্মদ মহসীন আরও জানান, এক মাস আগে অনলাইন মার্কেটপ্লেস দারাজে ফারিয়া নামে একটি অ্যাকাউন্ট খোলেন মাহফুজ। গত ২৩ ফেব্রুয়ারি সেই একাউন্ট থেকে তিনি একটি মোবাইল অর্ডার করেন। পরদিন সেই মোবাইল ডেলিভারি দিতে আসেন ডেলিভারি ম্যান রানা। ফারিয়া নামে অর্ডার করলেও সেই মোবাইল রিসিভ করতে আসেন মাহফুজ। এ সময় তিনি নিজেকে ফারিয়ার ভাই পরিচয় দেন।

এরপর মোবাইল ফারিয়াকে দেখাবেন বলে বাসায় নেওয়ার নাম করে পালিয়ে যান মাহফুজ। এ ব্যাপারে দারাজের ডেলিভ্যারি ম্যান রানা অভিযোগ করলে সিসিটিভি পর্যালোচনা করে মাহফুজকে শনাক্ত ও গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।


বিজ্ঞাপন


কেআর/এমএইচএম

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর