বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

রাজধানীতে প্রাইভেটকারের ধাক্কায় প্রাণ গেল নিরাপত্তাকর্মীর

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:৪৬ পিএম

শেয়ার করুন:

রাজধানীতে প্রাইভেটকারের ধাক্কায় প্রাণ গেল নিরাপত্তাকর্মীর

রাজধানীর মোহাম্মদপুরের বসিলা এলাকায় প্রাইভেটকারের ধাক্কায় ইউনুস নামে ৬২ বছর বয়সী এক নিরাপত্তাকর্মী নিহত হয়েছেন।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, গতরাতে বসিলা ব্রিজ এলাকায় একটি বহুতল ভবনের নিচতলায় একটি প্রাইভেটকার পার্কিংয়ে রাখার জন্য অপেক্ষায় ছিল। ওই সময় বাসার নিরাপত্তাকর্মী ইউনুস প্রাইভেটকারটি রাখার জন্য লোহার গেট খুলতে গেলে অপেক্ষায় থাকা প্রাইভেটকারটি হঠাৎ গেটে এসে ধাক্কা দেয়। এতে লোহার গেট ভেঙে তার ওপর পড়ে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।


বিজ্ঞাপন


আবুল কালাম আজাদ আরও জানান, ঘটনাটি বিস্তারিত তদন্ত করা হচ্ছে। গাড়িটি এক পুলিশ কর্মকর্তার স্ত্রীর বলে জানা গেছে। গাড়িটির চালককে আটক করা হয়েছে।

নিহতের চাচাতো ভাই আলামিন জানান, ইউনুসের বাড়ি ঝালকাঠি সদর উপজেলায়। তিনি চার সন্তানের বাবা। চার মাস আগে ওই ভবনের নিরাপত্তাকর্মী হিসেবে চাকরি নেন তিনি।

আলামিন আরও জানান, শুনেছি এক পুলিশ কর্মকর্তার স্ত্রীর গাড়ি চালাচ্ছিলেন চালক টুটুল। রোববার রাতে সেই ভবনের নিচতলায় পার্কিংয়ে গাড়ি রাখার জন্য ঢোকার সময় চাকা লাগানো নোহার গেটকে ধাক্কা দেয় ওই প্রাইভেটকার। এতে গাড়িসহ লোহার গেটটি ভেঙে তার ওপর পড়ে। পরে হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

কেআর/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর