বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

ভোটের পরদিন খোঁজ মিলল সেই স্বতন্ত্র প্রার্থী আসিফের

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ০৪:১৭ পিএম

শেয়ার করুন:

ভোটের পরদিন খোঁজ মিলল সেই স্বতন্ত্র প্রার্থী আসিফের

নির্বাচনের পরদিন সন্ধান মিলেছে সাত দিন ধরে ‘নিখোঁজ’ থাকা স্বতন্ত্র প্রার্থী ও সাবেক বিএনপি নেতা আবু আসিফ আহমেদের। রাজধানীতে বসুন্ধরা এলাকার নিজ বাসায় তিনি অবস্থান করছেন বলে জানতে পেরেছে পুলিশ।

বৃহস্পতিবার (২ ফেব্রুয়ারি) দুপুরে ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোহাম্মদ শাখাওয়াত হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।


বিজ্ঞাপন


শাখাওয়াত হোসেন জানান, ‘আসিফের স্ত্রী আমাদের কর্মকর্তাদের জানিয়েছেন, তিনি বসুন্ধরার বাসায় অবস্থান করছেন। তারা আরও জানিয়েছেন, তারা ব্রাহ্মণবাড়িয়ায় এসে আসিফের ‘নিখোঁজ’ হওয়ার বিষয়টি নিয়ে বিস্তারিত জানাবেন।’

ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপনির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে প্রতিদ্বন্দ্বিতার জন্য মোটরগাড়ি প্রতীক নিয়ে অংশ নেন আবু আসিফ আহমেদ।

গত ২৭ জানুয়ারি সন্ধ্যায় বাড়ি থেকে বের হওয়ার পর আর ফিরে আসেননি তিনি। চার দিন পর ৩১ জানুয়ারি বিকেলে তার স্ত্রী মেহেরুন্নিসা স্বামীর সন্ধানের দাবিতে ইমেইলের মাধ্যমে প্রধান নির্বাচন কমিশনারের কাছে লিখিত আবেদন করেন। পরে তিনি আশুগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করেন।

আবু আসিফকে ছাড়া যেন ভোট না হয় সেজন্য নির্বাচন স্থগিতের দাবি জানান আসিফের স্ত্রী মেহেরুন্নিসা। ভোটের দিন গতকাল বুধবার বিকেলে আশুগঞ্জ উপজেলা সদরের নিজ বাড়িতে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এই দাবি করেন। ওই সময় নিখোঁজ থাকা স্বামী আবু আসিফকে ফিরে পাওয়ার জন্য প্রধানমন্ত্রীর সহায়তা চান তিনি। ভোটের পরদিনই ঢাকার বাসায় খোঁজ মেলে বিএনপি নেতা আসিফের।


বিজ্ঞাপন


প্রতিনিধি/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর