মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ঢাকা

ঢামেকের বাথরুমের প্রবেশমুখ থেকে প্রতিবন্ধী শিশু উদ্ধার

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০২ ফেব্রুয়ারি ২০২৩, ০৮:৫২ এএম

শেয়ার করুন:

ঢামেকের বাথরুমের প্রবেশমুখ থেকে প্রতিবন্ধী শিশু উদ্ধার

ঢাকা মেডিকেল হাসপাতালের পুরাতন ভবনের বাথরুমের প্রবেশমুখে টেবিলে শোয়া অবস্থায় বাক ও শারীরিক প্রতিবন্ধী এক শিশুকে উদ্ধার করেছে পুলিশ। শিশুটির বয়স হবে আনুমানিক ১০ থেকে ১২ বছর।

বুধবার (১ ফেব্রুয়ারি) রাত পৌনে ১০টার দিকে পুরাতন ভবনের নিচ তলায় ১১০ ও ১১২ নম্বর ওয়ার্ডের মধ্যবর্তী স্থানের বাথরুমের প্রবেশমুখের টেবিল থেকে শিশুটিকে উদ্ধার করা হয়। 


বিজ্ঞাপন


বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া। তিনি জানান, ধারণা করা হচ্ছে তাকে ফেলে গেছে কেউ। যদিও হাসপাতালে চারদিকে সিসি ক্যামেরা আছে। সেগুলো দেখে শনাক্ত করার চেষ্টা করা হচ্ছে। আপাতত হাসপাতাল পরিচালককে বিষয়টি অবগত করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। শিশুটিকে দেখে মনে হচ্ছে, সে শারীরিক প্রতিবন্ধকতার পাশাপাশি কথাও বলতে পারে না।

ঢাকা মেডিকেল হাসপাতালে পরিচালক বিগ্রেডিয়ার জেনারেল মো. নাজমুল হক জানান, যেহেতু শিশুটি হাঁটাচলা করতে পারে না, কথাও বলতে পারে না, ধারণা করা হচ্ছে কেউ তাকে এখানে ফেলে গেছে। আমাদের হাসপাতালে সিসি ক্যামেরাও আছে। যারা শিশুটিকে ফেলে গেছে, তাদের শনাক্তের চেষ্টা করা হবে। এছাড়া শিশুটির চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

কেআর/এইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর