শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

‘আত্মগোপনে’ থাকা ব্রাহ্মণবাড়িয়ার এমপি প্রার্থীকে খুঁজছে ইসি

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৩১ জানুয়ারি ২০২৩, ০২:০৫ পিএম

শেয়ার করুন:

‘আত্মগোপনে’ থাকা ব্রাহ্মণবাড়িয়ার এমপি প্রার্থীকে খুঁজছে ইসি

ব্রাহ্মণবাড়িয়ায় উপনির্বাচনে সংসদ সদস্য প্রার্থী আবু আসিফ ‘আত্মগোপনে’ রয়েছেন বলে মনে করেছে নির্বাচন কমিশনের গঠিত তদন্ত কমিটি। তাকে খুঁজে বের করতে কাজ চলছে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনার আনিছুর রহমান। 

কমিশনার আনিছুর রহমান বলেন, ব্রাহ্মণবাড়িয়ায় নিখোঁজ প্রার্থী আত্মগোপনে আছেন। জেলা প্রশাসকের রিপোর্ট অনুযায়ী তিনি নিখোঁজ আছেন। নিখোঁজ ও আত্মগোপন একই শব্দ। সেক্ষেত্রে আমরা বলছি তিনি আত্মগোপনে আছেন।


বিজ্ঞাপন


মঙ্গলবার (৩১ জানুয়ারি) নির্বাচন ভবনের নিজ কার্যালয়ে ইসি আনিছুর সাংবাদিকদের জানান প্রার্থীকে খুঁজে বের করার চেষ্টা করা হচ্ছে।

এর আগে ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের উপ-নির্বাচনের স্বতন্ত্র প্রার্থী বিএনপির বহিষ্কৃত নেতা আবু আসিফের নিখোঁজের ঘটনা ইসির নজরে আনলে কমিশনার বেগম রাশেদা সুলতানা জানান, ব্রাহ্মণবাড়িয়ায় একজন প্রার্থীর নিখোঁজের একটি সংবাদ দেখেছি। এটি নিয়ে আমরা সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিয়েছি। আসলে কি ঘটেছে সেটি জানার জন্য একটি তদন্ত কমিটি করা হয়েছে। ডিসি, এসপি ও নির্বাচন কর্মকর্তার কাছে চিঠি পাঠানো হয়েছে। তদন্ত রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান। 

আগামীকাল ব্রাহ্মণবাড়িয়া-২ সহ ছয় আসনে উপনির্বাচন। এই আসনে বিএনপি থেকে বহিস্কৃত উকিল আব্দুস সাত্তার প্রতিদ্বন্দ্বিতা করছেন স্বতন্ত্র হিসেবে। তাকে বিজয়ী করতে মাঠে নেমেছেন স্থানীয় সংসদ সদস্যসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা।

অন্যদিকে এই আসনে আওয়ামী লীগ থেকে নির্বাচন করতে আগ্রহী প্রার্থীরা একে একে প্রার্থিতা প্রত্যাহার করে নিয়েছে। প্রার্থী হিসেবে থাকা আবু আসিফ মাঠে থাকলেও তিনি হঠাৎ নিখোঁজ হয়েছেন বলে দাবি করা হচ্ছে। তবে ইসি আনুছুরের দাবি, প্রার্থী আবু আসিফের স্ত্রী প্রচারণা চালাচ্ছেন।


বিজ্ঞাপন


বিইউ/এইউ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর