শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

প্রতারকরা সব নিয়ে গেল, তরুণী শুধু তাকিয়ে তাকিয়ে দেখলেন

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ২৯ জানুয়ারি ২০২৩, ০৩:৪৩ পিএম

শেয়ার করুন:

প্রতারকরা সব নিয়ে গেল, তরুণী শুধু তাকিয়ে তাকিয়ে দেখলেন

বড় বোন সড়ক দুর্ঘটনায় আহত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। ছোট বোন রূপা আক্তার তাকে দেখতে এসেছিলেন। হাসপাতালের গেটে নামামাত্র দুই ব্যক্তি এসে কী কারণে হাসপাতালে এসেছেন তা জানতে চান। তার কথা শুনে সাহায্যের কথা বলে রূপাকে কিডনি হাসপাতালে নিয়ে যান। সেখানে নিয়ে কৌশলে তার সোনার কানের দুল, সঙ্গে থাকা সাড়ে তিন হাজার টাকা এবং একটি মোবাইল নিয়ে চলে যান। রূপা আক্তার শুধু তাকিয়ে তাকিয়ে দেখেছেন, কিন্তু কিছু বলতে পারেননি।

সেই দুই ব্যক্তি চলে যাওয়ার পর তিনি চেতন ফিরে পান। ওই সময় তিনি কেন বাধা দেননি তা এখনও বুঝে উঠতে পারছেন না।


বিজ্ঞাপন


রোববার (২৯ জানুয়ারি) দুপুরে রাজধানীর শেরেবাংলা নগর এলাকায় জাতীয় কিডনি হাসপাতালের সামনে প্রতারকের খপ্পরে পড়েন রূপা আক্তার।

প্রতারিত নারী জানান, মিরপুর ১১ নম্বর থেকে পঙ্গু হাসপাতালে বড় বোনকে দেখতে এসেছিলেন। তিনি সঙ্গে এনেছিলেন দুপুরের খাবারও। হাসপাতালে ঢোকার সময় দুই যুবক কৌশলে তার হাতে থাকা মোবাইল, টাকা ও গহনা হাতিয়ে নেন।

রুপা আক্তার বলেন, সাত দিন আগে আমার বড় বোন সায়েদাবাদে সড়ক দুর্ঘটনায় আহত হন। আমি গার্মেন্টসে কাজ করি। আজ অফিস ছুটি থাকায় বোনকে দেখতে এলাম। হঠাৎ দুই লোক আমাকে টেনে কিডনি হাসপাতালে নিয়ে আসেন। তারা বলেন, আমার স্যার হজে যেতে পারেননি, তাই তিনি সাহায্য দেবেন। আপনি আসেন, নিয়ে যান। এই বলে কিডনি হাসপাতালে এনে কৌশলে আমার হাতে থাকা মোবাইল, সাড়ে তিন হাজার টাকা ও কানের থাকা স্বর্ণের গহনা খুলে নিয়ে যায়। এমনকি বোনের জন্য আনা ভাতের বাটিসহ ব্যাগও নিয়ে যায়। সবকিছু নিয়ে আমাকে রেখে তারা হাসপাতালে চলে যায়। এরপর তারা আসে না দেখে হাসপাতালে ঘুরেও তাদের আর পাইনি।

এ ব্যাপারে শেরেবাংলা থানার ডিউটি অফিসার এসআই আনোয়ার হোসেন বলেন, এরকম ঘটনা আমরা এখন পর্যন্ত জানতে পারিনি।


বিজ্ঞাপন


এমআইকে/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর