শনিবার, ২৫ মে, ২০২৪, ঢাকা

আশুলিয়ার আরিফ হত্যার মূল হোতাসহ গ্রেফতার ৪

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৩, ০৯:৪৬ পিএম

শেয়ার করুন:

আশুলিয়ার আরিফ হত্যার মূল হোতাসহ গ্রেফতার ৪
ফাইল ছবি

রাজধানীর অদূরে আশুলিয়া এলাকায় ক্লুলেস আরিফ হত্যাকাণ্ডে মূল হোতা সেন্টুসহ চারজনকে গ্রেফতার করেছে র‌্যাব।‌‌ তাদের আশুলিয়া ও গাজীপুর এলাকায় অভিযান চালিয়ে গ্রেফতার করে আইনশৃঙ্খলা বাহিনী।

শনিবার (২৮ জানুয়ারি) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৪ এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল আব্দুর রহমান।


বিজ্ঞাপন


র‌্যাব কর্মকর্তা জানিয়েছেন, ঢাকা জেলার আশুলিয়ার চাঞ্চল্যকর ক্লুলেস ছিল আরিফ হত্যাকাণ্ড। এ ঘটনার মূলহোতা ছিলেন সেন্টু।‌‌ তাকেসহ চারজনকে আশুলিয়া ও গাজীপুর থেকে গ্রেফতার করা হয়েছে।

কর্নেল আব্দুর রহমান জানান, এ বিষয়ে আগামীকাল সোমবার দুপুর ১২টায় সাভারের নবীনগর ক্যাম্পে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। সেই সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে।

যাত্রাবাড়ীতে হত্যায় গ্রেফতার

এদিকে সম্প্রতি রাজধানীতে যাত্রাবাড়ী এলাকায় এক যুবককে হত্যার ঘটনায় একজনকে গ্রেফতার করেছে যাত্রাবাড়ী থানা পুলিশ। শনিবার রাতে অভিযান চালিয়ে সেই ব্যক্তিকে গ্রেফতার করা হয় বলে ঢাকা মহানগর পুলিশের মিডিয়া বিভাগ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।


বিজ্ঞাপন


ডিএমপির মিডিয়া বিভাগ জানায়, যাত্রাবাড়ী থানায় ক্লুলেস হত্যা মামলার রহস্য উদঘাটন করা হয়েছে। ‌এ ঘটনায় জড়িত থাকায় একজনকে গ্রেফতার করে আলামত উদ্ধার করেছে পুলিশ।

এ বিষয়ে আগামীকাল বেলা ১১:০০টায় ডিএমপির মিডিয়া সেন্টার এক সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। সেই সংবাদ সম্মেলনে ডিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার এ কে এম হাফিজ আক্তার বিস্তারিত তুলে ধরবেন। ‌

এমআইকে/জেবি 

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর