শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের নেতৃত্বে নজরুল-রিজভী

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৩, ০৯:৪৩ পিএম

শেয়ার করুন:

খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের নেতৃত্বে নজরুল-রিজভী

খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের ঢাকাস্থ দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে শেখ নজরুল ইসলাম (খবর সংযোগ) ও সাধারণ সম্পাদক পদে রিজভী নেওয়াজ (চ্যানেল আই) নির্বাচিত হয়েছেন।

শনিবার (২৮ জানুয়ারি) সকাল ৯টা থেকে বিকাল সাড়ে চারটা পর্যন্ত জাতীয় প্রেসক্লাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন


নির্বাচনে ৩৪৮ জন ভোটারের মধ্যে ২৬৪ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

সহ-সভাপতি মো. বদিউজ্জামান (দৈনিক ভোরের আকাশ), সেলিনা শিউলি (বাংলাদেশ সংবাদ সংস্থা), যুগ্ম সাধারণ সম্পাদক পদে আব্দুল্লাহ মুয়াজ (দৈনিক খোলা কাগজ) মো. আরিফুজ্জামান মামুন (দৈনিক আমাদের সময়), কোষাধ্যক্ষ পদে - শাহনেওয়াজ খান সুমন (দৈনিক কালবেলা), সাংগঠনিক সম্পাদক পদে রোজিনা রোজী (সময় টেলিভিশন) নির্বাচিত হয়েছেন।

দফতর সম্পাদক পদে নাসির আহমাদ রাসেল, (ইন্ডিয়া টুডে), কল্যাণ সম্পাদক পদে আলিউল আজীম রাজু (পার্লামেন্ট ওয়াচ), প্রচার প্রকাশনা ও তথ্য প্রযুক্তি সম্পাদক পদে মো. হাবিবুর রহমান (এখন টেলিভিশন), ক্রীড়া সম্পাদক পদে মো. মনিরুল ইসলাম, (মোহনা টেলিভিশন), সাংস্কৃতিক সম্পাদক পদে আবু আব্দুল্লাহ আল শাফী (কলকাতা টিভি) নির্বাচিত হয়েছেন।

নির্বাচন উপলক্ষে সকাল থেকেই ঢাকায় কর্মরত খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের ভোটারা উৎসবমুখর পরিবেশে ভোট দেন।


বিজ্ঞাপন


ভোট দেওয়ার অনুভূতি প্রকাশ করে ভোটার আবুল কাশেম বলেন, নিজ বিভাগের সাংবাদিক ফোরামের ভোট। একটি শক্তিশালী সংগঠন অনেক কাজে আসে। ভোট দিয়ে ভালো লাগছে। উৎসবমুখর পরিবেশে ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

সাংবাদিক রহমান আজিজ বলেন, ঢাকাস্থ খুলনা বিভাগীয় সাংবাদিক ফোরামের নির্বাচন দেখে মনে হলো, একটি নিয়মতান্ত্রিকভাবে পরিচালিত সংগঠন সবার প্রত্যাশা ছিল। সবাই নিজ উদ্যোগে ভোট দিতে এসেছেন। শতকরা ৮০ ভাগ ভোট কাস্ট হয়েছে। সুন্দর ও মনোরম পরিবেশে ভোট হয়েছে। আগামী দিনে এর থেকে আরও জমজমাট পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হবে এটাই প্রত্যাশা।

সদ্য সাবেক সভাপতি কাজী হান্নান বলেন, অনেকদিন পর এই ধরনের একটি ভোট উপহার দিতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি। ভবিষ্যতে আরও ভালো কিছু হবে এমন প্রত্যাশা রইল।

উল্লেখ্য, নির্বাচনকে কেন্দ্র করে অন্তর্বর্তীকালীন কমিটি গঠন করা হয়। কমিটির সভাপতি কাজী আব্দুল হান্নান ও রুহুল আমিন তুহিন সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন।

/এসএস/

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর