শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

হলিডে মার্কেট: সকালে না জমলেও বিকেলে বাড়ে ক্রেতা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৩, ১১:৫২ এএম

শেয়ার করুন:

হলিডে মার্কেট: সকালে না জমলেও বিকেলে বাড়ে ক্রেতা

আনুষ্ঠানিকভাবে যাত্রা শুরু করা আগারগাঁও হলিডে মার্কেটে সকালে ক্রেতাদের উপস্থিতি খুব একটা দেখা যায়নি। যদিও বিকেল গড়াতেই বিক্রেতাদের উপস্থিতি বাড়বে বলে আশা করছেন বিক্রেতারা।

শনিবার (২৮ জানুয়ারি) আগারগাঁও হলিডে মার্কেট ঘুরে এমন চিত্র দেখা গেছে। 


বিজ্ঞাপন


সপ্তাহে দুই দিন খোলা থাকে হলিডে মার্কেট। সপ্তাহের শুক্র ও শনিবার মার্কেটটি খোলা থাকে এসএমই উদ্যোক্তাদের উপস্থিতিসহ ক্রেতা বাড়ছে বলছেন আয়োজকরা।

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) অধীনে দেশের প্রথম এই মার্কেটে নির্ধারিত দুই দিন উন্মুক্ত থাকবে। বাংলাদেশের কুটিরশিল্প, ক্ষুদ্র ও মাঝারি (সিএমএসএমই) উদ্যোক্তাদের পণ্য ও খাদ্যপণ্য নিয়ে রাজধানীর আগারগাঁওয়ে হলিডে মার্কেটে আসতে শুরু করেছেন তারা। যা সকাল ৯টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সবার জন্য উন্মুক্ত থাকবে।

এসএমই উদ্যোক্তাদের পণ্যের বিক্রয় ও বিপণন এবং এসএমই খাতকে এগিয়ে নিতে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) এবং ঐক্য ফাউন্ডেশন প্রথমবারের মতো এই উদ্যোগ গ্রহণ করেছে।

গত ১৩ জানুয়ারি আগারগাঁওয়ে এই হলিডে মার্কেটের উদ্বোধন করেন বাণিজ্যমন্ত্রী টিপু মুনশি ও ডিএনসিসি মেয়র মো. আতিকুল ইসলাম।


বিজ্ঞাপন


মার্কেটটিতে মোট ১০০টি স্টল বসবে। মার্কেটে এসএমই উদ্যোক্তারা তাদের উৎপাদিত পণ্য যেমন- চামড়াজাত পণ্য, পাটজাত পণ্য, হস্তশিল্প, ফ্যাশন ও লাইফস্টাইল পণ্য, হোমডেকর পণ্য, অর্গানিক কৃষিপণ্য, পার্বত্যাঞ্চলের কৃষিপণ্য, কৃষিপণ্য, খাদ্যপণ্য ও পানীয় নিয়ে স্টল সাজিয়েছে।

সেই সঙ্গে বৃক্ষপ্রেমীদের জন্য রয়েছেন নার্সারির উদ্যোক্তারা। হলিডে মার্কেটে সাংস্কৃতিক আয়োজনসহ নানা ধরনের বিনোদনের ব্যবস্থাও থাকবে ঢাকাবাসীর জন্য। হলিডে মার্কেটে স্টল বরাদ্দ পেতে যোগাযোগের নম্বর ০৯৬৭৮৩৬৬৬৬৬। এছাড়াও Dncc-Oikko Holiday Market এই ফেসবুক পেজেও যোগাযোগ করে স্টল বরাদ্দ নেওয়া যাবে।

ডিএইচডি/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর