যাত্রাবাড়ীতে সংঘর্ষ: কাউন্সিলরসহ ৪৭ জনকে আসামি করে মামলা

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২৩, ০৮:৪৩ পিএম
যাত্রাবাড়ীতে সংঘর্ষ: কাউন্সিলরসহ ৪৭ জনকে আসামি করে মামলা
ফাইল ছবি

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় দুই পক্ষের সংঘর্ষে এক যুবক নিহতের ঘটনায় ওই এলাকার কাউন্সিলর মো. মাসুম মোল্লাসহ ৪৭ জনকে আসামি করে মামলা করা হয়েছে। নিহত যুবকের স্ত্রী পপি আক্তার যাত্রাবাড়ী থানায় এই মামলা করেছেন।

বুধবার (২৫ জানুয়ারি) বিকেলে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) মিডিয়া শাখা থেকে এই তথ্য নিশ্চিত করা হয়েছে।

এর আগে মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাতে ডিএমপির যাত্রাবাড়ী থানায় এই মামলা করা হয়।

>> আরও পড়ুন: জামা-কাপড়ে কোটি টাকার সোনা, আমিরাতফেরত যাত্রী আটক

মামলায় ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএনসিসি) ৫০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো. মাসুম মোল্লাসহ ৪৭ জনের বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে।

এই মামলার অন্য আসামিরা হলেন- আকরামউজ্জামান ওরফে উজ্জল মোল্লা (৩৫), মুস্তাকিম (২৮), শুভ (২৪), মোহাম্মদ আলী (২৭), আরিফ (৩৮), তানজিল মিয়া (২৪), বুলু বাবু (৫০), পলাশ (২৭), জামাল (৩০), রাজিব (২৮), রমজান মোল্লা (৩৭), জাহিন (৪০), দেলা (৩৮), হাসান (২৯), সাগর (২৭), রাজু (২৫), সুমন (২৫), ফয়সাল (২৫), পারভেজ (২৬), সোহেল (২৯) ও রাজন (২৫)।

সংঘর্ষের ঘটনায় নিহত যুবকের নাম ইমরান (৩৫)। তিনি পেশায় একজন পিকআপ শ্রমিক। পাশাপাশি কাঁচাবাজারে টোল আদায়ের কাজ করতেন।

>> আরও পড়ুন: নিখোঁজ মাইশার সন্ধান চায় পুলিশ

মামলার এজাহারে ইমরানের স্ত্রী পপি আক্তার উল্লেখ করেছেন, সোমবার (২৩ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে যাত্রাবাড়ী কাঁচাবাজারে যান ইমরান (৩৫)। এ সময় সোনার বাংলা বাণিজ্যালয় আড়তের ভেতরে ইমরান ও তার সহকর্মীদের ওপর অতর্কিত হামলা চালানো হয়। এই হামলার নির্দেশ দেন ৫০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাসুম মোল্লা।

ওই সময় আসামিরা ছুরি, রামদা ও চাপাতি দিয়ে ইমরানকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এছাড়াও ইমরানের সহকর্মী সিদ্দিক ও শাহাদাতকেও কুপিয়ে ফেলে রেখে যান হামলাকারীরা। পরে তাদের তিনজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। সেখানে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক ইমরানকে মৃত ঘোষণা করেন।

এমআইকে/আইএইচ