শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

জেনেভা ক্যাম্পে মাদক কারবারি গ্রেফতার, পুলিশের ওপর হামলার চেষ্টা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৩, ০৮:০৫ পিএম

শেয়ার করুন:

জেনেভা ক্যাম্পে মাদক কারবারি গ্রেফতার, পুলিশের ওপর হামলার চেষ্টা
গ্রেফতার শাহ আলম ওরফে বাবা আলম। ছবি: সংগৃহীত

রাজধানীর মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্পে মাদকবিরোধী অভিযান চালিয়েছে পুলিশ। অভিযানে শাহ আলম ওরফে বাবা আলম নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা বাহিনী। এ সময় গুজব ছড়িয়ে পুলিশের ওপর হামলার চেষ্টা করে ক্যাম্পের বাসিন্দারা।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) সন্ধ্যায় বিহারি ক্যাম্পে (জেনেভা ক্যাম্প) এই অভিযান চালানো হয় বলে নিশ্চিত করেছেন ডিএমপির মোহাম্মদপুর জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) দেবাশীষ রায়।


বিজ্ঞাপন


পুলিশ কর্মকর্তা বলেন, বিহারি ক্যাম্পে এক মাদক কারবারিকে ধরতে মোহাম্মদপুর থানার উপপরিদর্শক (এসআই) তারিক জাহানের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালায়। এ সময় ক্যাম্পের অন্যতম ইয়াবা কারবারি শাহ আলমকে গ্রেফতার করা হয়।

এসি বলেন, অভিযান শেষে পুলিশ সদস্যরা ক্যাম্প থেকে বের হয়ে আসার সময়ে কয়েকশ লোক তাদের অবরুদ্ধ করে রাখে। পরে থানা থেকে পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে।

মাদক কারবারি শাহ আলম ওরফে বাবা আলম নুর আলমের ছেলে। তাকে গ্রেফতারের পর মোহাম্মদপুর থানায় রাখা হয়েছে। তার বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানান পুলিশ কর্মকর্তা।

জেনেভা ক্যাম্প সূত্র জানা গেছে, শাহ আলম জেনেভা ক্যাম্পে বাবা আলম নামে পরিচিত। তিনি ক্যাম্পের সেক্টর ৯ এর পার্সেনাল হার্ড অংশে বসবাস করেন। সেখানেই তিনি দীর্ঘ দিন ধরে মাদক কারবার চালিয়ে আসছেন।


বিজ্ঞাপন


এলাকাবাসীর অভিযোগ, মোহাম্মদপুর জেনেভা ক্যাম্প থেকে ঢাকা শহরের অনেক এলাকায় মাদক সরবরাহ করা হয়। বিশেষ করে মোহাম্মদপুরের অনেক জায়গাকে মাদকের আস্তানা হিসেবে বেছে নিয়েছেন ওই ক্যাম্পের মাদক কারবারিরা। 

কারই/কেআর/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর