শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো পটুয়াখালী উৎসব

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২৩, ০১:৫৫ এএম

শেয়ার করুন:

জমকালো আয়োজনে অনুষ্ঠিত হলো পটুয়াখালী উৎসব

চতুর্থবারের মতো জমকালো আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো পটুয়াখালী উৎসব। এই জেলায় জন্ম নেয়া জাতীয় রাজনীতিবিদ, সরকারি কর্মকর্তা, ব্যবসায়ীসহ বিশিষ্টজনদের মিলনমেলায় পরিণত হয় এই উৎসব।

শুক্রবার (১৩জানুয়ারি) ঢাকায় বসবাসরত ও বিভিন্ন গণমাধ্যমে কর্মরত পটুয়াখালী জেলার সাংবাদিক পরিবার, সাংবাদিক নেতৃবৃন্দ ও বিশিষ্টজনদের নিয়ে চতুর্থবারের মতো এই আয়োজন করা হয়। ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্টস ফোরাম (পিজেএফ) আয়োজিত এই উৎসব জাতীয় প্রেস ক্লাবের অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।


বিজ্ঞাপন


বিকেল ৩টা থেকে শুরু করে রাত অবধি উৎসবমুখর চলে এই আয়োজন। এর আগে উৎসব উপলক্ষে প্রকাশিত স্মরণিকার মোড়ক উম্মোচন করেন অতিথিবৃন্দ ও স্মরণিকা উপ-কমিটির সদস্যবৃন্দ।

আমন্ত্রিত অতিথিরা পেশাগত ঐক্য, ভ্রাতৃত্বের বন্ধন অটুট রাখতে ঢাকাস্থ পটুয়াখালী জার্নালিস্টস ফোরাম’র (পিজেএফ) পথচলায় পাশে থাকার কথা বলেন। একইসঙ্গে পটুয়াখালীসহ দক্ষিণাঞ্চলের সমস্যা, সম্ভাবনা নিয়ে গণমাধ্যম কর্মীদের প্রতি লেখনির মধ্য দিয়ে নীতি নির্ধারকদের দৃষ্টিগোচর করার অনুরোধ করেন।

পটুয়াখালীর উন্নয়ন ও অগ্রগতিতে সবাই ঐক্যবদ্ধভাবে কাজ করারও প্রত্যয় ব্যক্ত করেন উৎসবে অংশ নেয়া বিশিষ্টজনেরা। 

সংগঠনের সভাপতি সহিদুল ইসলাম রানার সভাপতিত্বে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক রুহুল আমিন রাসেল।  


বিজ্ঞাপন


অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেস কাউন্সিলের চেয়ারম্যান বিচারপতি মো. নিজামুল হক নাসিম, সাবেক চীফ হুইপ পটুয়াখালী-২ আসনে সংসদ সদস্য আ স ম ফিরোজ, পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা, পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মো. মহিব্বুর রহমান, আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেন সহ সাংবাদিক নেতৃবৃন্দ ও রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়িক নেতৃবৃন্দ ও সরকারি-বেসরকারি উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।  

স্বাগত বক্তব্য রাখেন অনুষ্ঠানের আহ্বায়ক ও সংগঠনের সহ-সভাপতি গাজী আব্দুল হাদী, সদস্য সচিব ও যুগ্ম সাধারণ সম্পাদক জাওহার ইকবাল খান।

উৎসবের দ্বিতীয় পর্বে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান, উপহার প্রদান ও নৈশ ভোজের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্ত হয়।

বিইউ/একে

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর