শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

খিলগাঁওয়ে বাসা থেকে যুবকের লাশ উদ্ধার

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২৩, ০১:১১ এএম

শেয়ার করুন:

খিলগাঁওয়ে বাসা থেকে যুবকের লাশ উদ্ধার

রাজধানীর খিলগাঁও এলাকার একটি বাসা থেকে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম বকুল মৃধা। বয়স আনুমানিক ২০ বছর। ‌

শুক্রবার রাত ১১ টার দিকে পুলিশ খবর পেয়ে যুবকের লাশ উদ্ধার করে। নিহতর গ্রামের বাড়ী ফরিদপুরের গোয়ালন্দ থানার মাটিয়া গাছি গ্রাম। তিনি মৃত নাসির মৃধার ছেলে।


বিজ্ঞাপন


বিষয়টি নিশ্চিত করেছেন খিলগাঁও থানার ওসি ফারুকুল আলম। ‌‌‌‌‌

তিনি জানিয়েছেন, মেরাদিয়া মধ্যপাড়া এলাকার একটি বাসা থেকে বকুল নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। সেই যুবক মানসিক ভারসাম্যহীন ছিলেন। আজ (শুক্রবার) বিকেলে তিনি ঘরের ফ্যানের সঙ্গে ঝুলে ছিলেন। পুলিশ রাতে খবর পেয়ে লাশ উদ্ধার করেছে।। ‌

মৃতের বড় ভাই টুটুল মৃধা জানান, খিলগাঁও থানাধীন মেরাদিয়া মধ্যপাড়া জনি মিয়ার ২য় তলা বাড়ির নিচ তলায় তিনি, তার মা এবং মৃত ছোট ভাই বকুলকে ভাড়া থাকেন। বকুল মানসিক ভারসাম্যহীন ছিল। আজ বিকেলে তার মায়ের সাথে ঝগড়া করে। এরপর ঘরের দরজা বন্ধ করে দেয়। অভিমানে গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সাথে ঝুলে পড়ে। তখন তিনি এবং তার মা বাইরে ছিলেন। সংবাদ পেয়ে দ্রুত ঘরে এসে দরজা ভেঙে তার অচেতন দেহ উদ্ধার করেন তারা। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিলে দায়িত্বরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষার পর রাত ১০টায় তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সংশ্লিষ্ঠ থানাকে অবহিত করা হয়েছে। 


বিজ্ঞাপন


এমআইকে/একে

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর