বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

গুলশানে আধুনিক বহুতল ভবন নির্মাণ করবে ডিএনসিসি

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২২, ০৯:৪৯ পিএম

শেয়ার করুন:

গুলশানে আধুনিক বহুতল ভবন নির্মাণ করবে ডিএনসিসি
ফাইল ছবি

উদ্যোগী সংস্থার অর্থায়নে বহুতল বাণিজ্যিক বা আবাসিক ভবন নির্মাণ ও দীর্ঘমেয়াদী বন্দোবস্ত ও হস্তান্তর চুক্তি করেছে ঢাকা সিটি করপোরেশন (ডিএনসিসি)। ৮১ গুলশান অ্যাভিনিউয়ে আধুনিক বহুতল ভবন নির্মাণের বিষয়ে দরপত্র মূল্যায়ন ও দরপত্র উন্মুক্তকরণ কমিটি গঠন করেছে সংস্থাটি।

শনিবার (৩১ ডিসেম্বর) ঢাকা উত্তর সিটি করপোরেশন সূত্রে এই তথ্য জানা গেছে। ইতোমধ্যে ঢাকা উত্তর সিটি করপোরেশনের সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক এ বিষয়ে দুটি কমিটি গঠন করে অফিস আদেশ জারি করেছেন।


বিজ্ঞাপন


ডিএনসিসির সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক জানিয়েছেন, প্রস্তুতকৃত দরপত্র দলিল অনুযায়ী কারিগরি ও আর্থিক বিষয়ে মূল্যায়ন করবেন এই কমিটি। দরদাতার সঙ্গে নেগোসিয়েশন এবং যাবতীয় বিষয়ে যাচাই করে কর্তৃপক্ষের অনুমোদের জন্য পেশ করতে হবে কমিটিকে।

জানা যায়, ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তাকে আহ্বায়ক করে এবং নির্বাহী প্রকৌশলীকে সদস্য সচিব করে সাত সদস্যের দরপত্র মূল্যায়ন কমিটি গঠন করা হয়েছে। কমিটির বাকি সদস্যরা হলেন, স্থানীয় সরকার বিভাগের প্রতিনিধি, ডিএনসিসির প্রধান প্রকৌশলী, প্রধান সম্পত্তি কর্মকর্তা, আইন কর্মকর্তা এবং এফবিসিসিআই প্রতিনিধি।

এছাড়া তত্ত্বাবধায়ক প্রকৌশলীকে (সিভিল সার্কেল) আহ্বায়ক, অঞ্চল ৩ এর নির্বাহী প্রকৌশলীকে সদস্য সচিব এবং রাজউকের একজন প্রতিনিধিকে সদস্য করে দরপত্র উন্মুক্তকরণ কমিটি গঠন করা হয়েছে।

ডিএইচডি/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর