বৃহস্পতিবার, ২ মে, ২০২৪, ঢাকা

জামায়াত-পুলিশ সংঘর্ষের ঘটনায় আরও এক মামলা

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২২, ০৮:০১ পিএম

শেয়ার করুন:

জামায়াত-পুলিশ সংঘর্ষের ঘটনায় আরও এক মামলা

গতকাল শুক্রবার (৩০ ডিসেম্বর) রাজধানীর মৌচাকে বাংলাদেশ জামায়াতে ইসলামীর নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের ঘটনায় আরও একটি মামলা হয়েছে। এর আগে আরও চারটি মামলা হয়েছিল।

শনিবার (৩১ ডিসেম্বর) রাতে ঢাকা মহানগর পুলিশের মিডিয়া বিভাগ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়।


বিজ্ঞাপন


ডিএমপির মিডিয়া বিভাগ জানিয়েছে, মৌচাকে জামায়াত কর্মীদের হামলা, ধ্বংসাত্মক কর্মকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত পাঁচটি মামলা হয়েছে। এরমধ্যে রমনায় একটি, শাহজাহানপুর থানায় একটি, খিলগাঁও থানায় দুটি এবং রামপুরায় একটি।

এই মামলাগুলোর মধ্যে খিলগাঁও থানায় দায়ের করা দুটি মামলায় পুলিশের ওপর হামলা এবং ধ্বংসাত্মক কর্মকাণ্ড চালানোর অভিযোগ আনা হয়েছে। এই থানায় দুটি মামলায় ৭৫ জনের নাম উল্লেখ ছাড়াও বাকিদের অজ্ঞাত আসামি হিসেবে উল্লেখ করা হয়েছে। দুই মামলার বাদী এসআই রেজাউল করিম।

খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ফারুকুল আলম জানান, এই দুই মামলা এখন পর্যন্ত দুজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

নির্দলীয়-নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচনসহ ১০ দফা দাবিতে যুগপৎ আন্দোলন করছে বিএনপিসহ বিরোধী দলগুলো। এরই ধারাবাহিকতায় শুক্রবার (৩০ ডিসেম্বর) ঢাকার রাজপথে যুগপৎভাবে আন্দোলনের অংশ হিসেবে গণমিছিল কর্মসূচি পালন করে দলগুলো। সেই কর্মসূচি চলাকালে রাজধানীর মৌচাকে পুলিশের সঙ্গে জামায়াতকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


এমআইকে/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর