শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

জাতীয় প্রেসক্লাবে ভোট শেষে ফলের অপেক্ষা

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২২, ০৬:৩৫ পিএম

শেয়ার করুন:

জাতীয় প্রেসক্লাবে ভোট শেষে ফলের অপেক্ষা

জাতীয় প্রেসক্লাবের ব্যবস্থাপনা কমিটির দ্বি-বার্ষিক নির্বাচনের ভোটগ্রহণ শেষ হয়েছে। এখন চলছে ভোট গণনা।

শনিবার (৩১ ডিসেম্বর) বিকেল ৫টায় ভোটগ্রহণ শেষে এই গণনা শুরু হয়।


বিজ্ঞাপন


এবারের নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিল এক হাজার ১০২ জন। তবে চূড়ান্ত ভোটার তালিকা প্রকাশের পর দুইজন ভোটার মৃত্যুবরণ করেন।

নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মো. মোস্তফা-ই-জামিলের নেতৃত্ব আট সদস্যের একটি দল এই ভোট গণনা করছে। বাকি সদস্যরা হলেন- জাফর ইকবাল, এস এ এম শওকত হোসেন, গৌতম অরিন্দম বড়ুয়া (শেলু বড়ুয়া), মিনার মনসুর, শামীমা চৌধুরী, মো. মনিরুজ্জামান ও নবনীতা চৌধুরী।

এর আগে সকাল ৯টা থেকে বিকাল ৫টা পর্যন্ত ভোটগ্রহণ চলে। ৫টার পরেও সীমানার মধ্যে লাইনে দাঁড়ানো থাকলে তাদের ভোট নেওয়া হবে বলে জানানো হয়েছিল। তবে ভোটার না থাকায় নির্ধারিত সময়েই ভোটগ্রহণ শেষ হয়।

tt2


বিজ্ঞাপন


জাতীয় প্রেসক্লাব নির্বাচন পরিচালনা কমিশন থেকে জানা গেছে, ১৭টি পদে মোট ৪৫ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। নির্বাচনকে কেন্দ্র করে গত কয়েক দিন ধরেই নানা ধরনের গণসংযোগসহ ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন প্রার্থীরা। গতকাল (৩০ ডিসেম্বর) শুক্রবার দ্বি বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সেখানেও বিভিন্ন প্রার্থীর প্রচারণা ছিল লক্ষ্যণীয়।

নবীন প্রবীণ ভোটারদের পদচারণায় বেশ জমজমাট ছিল প্রেসক্লাব প্রাঙ্গণ। দুটি প্যানেলে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে। সরকারি দল সমর্থিত প্যানেলের নেতৃত্ব দিচ্ছেন ফরিদা ইয়াসমিন ও শ্যামল দত্ত। আর বিএনপি সমর্থিত ফোরামের দিচ্ছেন কামাল উদ্দিন সবুজ ও ইলিয়াস খান।

ডব্লিউএইচ/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর