শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

চলন্ত প্রাইভেটকারে তরুণীকে ধর্ষণ, দুই যুবক গ্রেফতার

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ২৮ ডিসেম্বর ২০২২, ০২:৩১ এএম

শেয়ার করুন:

চলন্ত প্রাইভেটকারে তরুণীকে ধর্ষণ, দুই যুবক গ্রেফতার

রাজধানীর উত্তরা এলাকায় এক বন্ধুর সঙ্গে একটি ভবনে যান এক তরুণী। সেখানে তাদের একা পেয়ে দুই বখাটে তাদেরকে আটকে রাখে এবং টাকা দাবি করে। এক পর্যায় তরুণীর বন্ধুকে আটকে রেখে ওই তরুণীকে একটি মাইক্রোবাসে তোলা হয়। এরপর চলন্ত মাইক্রোবাসে চারজন মিলে পালাক্রমে ধর্ষণ করে। রোববার এ ঘটনা ঘটে।

ঘটনায় মামলা হলে সোমবার রাতে অভিযান চালিয়য়ে গণধর্ষণের ঘটনায় নাজমুল হাসান সিজান (২৫) ও আবু রায়হান (২২) নামের দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ। তারা দুইজনই পেশায় গাড়িচালক। 


বিজ্ঞাপন


অন্যদিকে ভুক্তভোগী তরুণী একটি বিউটি পার্লারে চাকরি করেন বলে জানা গেছে। মঙ্গলবার রাতে উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোহসীন এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, এ ঘটনায় দুই যুবককে গ্রেফতার করা হয়েছে। তারা আজ (মঙ্গলবার) আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

পুলিশ জানায়, ২৫ ডিসেম্বর ভুক্তভোগী তরুণী তার এক বন্ধুর সঙ্গে উত্তরা ৭ নং সেক্টরের একটি ভবনে যান। সেখানে তাদেরকে একা পেয়ে ওই ভবনে থাকা দুই যুবক তাদেরকে আটকে রেখে। এরপর তারা তাদের কাছে টাকা দাবি করে। ওই সময় গ্রেফতারকৃত সিজান ও রায়হান ছাড়াও আরও দুইজন তাদের সঙ্গে যোগ দেয়। তরুণীর বন্ধু টাকা আনতে গেলে গ্রেফতারকৃতরা তরুণীকে একটি প্রাইভেটকারে তুলে বিভিন্ন স্থানে ঘুরতে থাকে। পরে চলন্ত প্রাইভেটকারে চারজন মিলে গণধর্ষণ করে ওই তরুণীকে উত্তরা পশ্চিম থানা এলাকায় নামিয়ে দেয়।

এ ঘটনায় মামলা দায়ের হলে সোমবার রাতে অভিযান চালিয়ে সিজান ও রায়হানকে গ্রেফতার করে পুলিশ। তাদের বিরুদ্ধে এর আগেও বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে বলে জানায় পুলিশ।


বিজ্ঞাপন


এমআইকে/আরআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর