শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ঢাকা

এক দিনে পাঁচ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১৭ নভেম্বর ২০২২, ১০:১৪ এএম

শেয়ার করুন:

এক দিনে পাঁচ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

রাজধানীসহ বিভিন্ন এলাকায় একদিনে পাঁচ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেড। বুধবার (১৬ নভেম্বর) দিনব্যাপি অভিযান চালিয়ে এসব গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

তিতাস সূত্র জানিয়েছে, বুধবার সকাল থেকে সন্ধা পর্যন্ত যাত্রাবাড়ী, ডেমরা, উত্তরা এবং নারায়ণগঞ্জের বিভিন্ন এলাকায় এসব অভিযান পরিচালনা করা হয়। অভিযানে প্রায় পাঁচ হাজার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।


বিজ্ঞাপন


প্রতিষ্ঠানটি আরও জানায়, অনিয়ম ও অবৈধ সংযোগমুক্ত তিতাস গড়তে আমরা বদ্ধপরিকর। এ ব্যাপারে সবার সহযোগিতা আমাদের কাজকে গতিশীল করবে।

এর আগে সোমবার (১৪ নভেম্বর) বকেয়া বিল আদায়ের অভিযানে নেমে দুই দিনে প্রায় ৪৫ লাখ টাকা বকেয়া আদায় করেছে তিতাস। পাশাপাশি সংযোগ বিচ্ছিন্ন করেছে ১৭৫টি লাইনের। সকালে শুরু করা অভিযান চলেছে আজ মঙ্গলবার বিকেল পর্যন্ত।

জানা গেছে, সোমবার সকাল ১০টা থেকে ঢাকা উত্তর সিটি করপোরেশন এলাকায় এই অভিযান শুরু হয়। অভিযানে অংশ নেয় তিতাসের ৩০টি টিম। মূলত তিতাসের কুড়িল অফিসের অধীনে এলাকাগুলোতে এই অভিযান পরিচালনা করা হয়। 

তারও আগের ৭ ও ৮ নভেম্বর রাজধানীর সোবহানবাগের অধীন এলাকায় অভিযান পরিচালনা করেছে তারা। সামনে মিরপুর এলাকায় অভিযান পরিচালনা করা হবে বলেও জানা যায়।


বিজ্ঞাপন


টিএই/এএস

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর