শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

রাজধানীতে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে কিশোর খুন

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৩০ সেপ্টেম্বর ২০২২, ১২:০০ পিএম

শেয়ার করুন:

রাজধানীতে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে কিশোর খুন
আটক যুবক স্বাধীন

রাজধানীর কলাবাগানে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে শিপন নামে ১৫ বছর বয়সী এক কিশোর খুন হয়েছে। এ ঘটনায় আটক হয়েছেন এক যুবক। তার নাম স্বাধীন।

বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) রাত সোয়া ১০টার দিকে ছুরিকাঘাতে আহত হওয়ার পর ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নেওয়া হয়ে রাত ১২টার পর তার মৃত্যু হয়।


বিজ্ঞাপন


নিহতের পরিবার সূত্রে জানা যায়, উরুতে ছুরিকাঘাতে আহত হওয়ার পর শিপনকে স্থানীয় লোকজন একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নেওয়া হলে রাত ১২টার পর তার মৃত্যু হয়।

নিহত শিপনের বাবার নাম মজিবর রহমান। তাদের বাড়ি চাঁদপুরের হাজীগঞ্জ থানার রাজারগাঁও গ্রামে। কলাবাগানে পরিবারের সঙ্গে থাকা একটি ফ্রিজের দোকানে কাজ করত শিপন।

এলাকাবাসীর অভিযোগ, স্বাধীন ও কয়েকজন মিলে গড়ে তুলে কিশোর গ্যাং ‘টিম কলাবাগান’। এর সদস্যরা এলাকায় চুরি, ছিনতাই ও ইভটিজিং করত। এ ঘটনায় দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন তারা। তাদের নামে কলাবাগান থানায় বিভিন্ন অপরাধে মামলা রয়েছে বলে জানা গেছে।

কলাবাগান থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যাকাণ্ডের সঙ্গে অভিযুক্ত স্বাধীনকে আটক করা হয়েছে। মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।


বিজ্ঞাপন


এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর