শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ঢাকা

ডিএনসিসির জন্ম-মৃত্যু নিবন্ধন স্থায়ী কমিটি পুনর্গঠন

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৩ সেপ্টেম্বর ২০২২, ০৬:৫৮ পিএম

শেয়ার করুন:

ডিএনসিসির জন্ম-মৃত্যু নিবন্ধন স্থায়ী কমিটি পুনর্গঠন
ফাইল ছবি

কাউন্সিলরদের সমন্বয়ে জন্ম-মৃত্যু নিবন্ধন স্থায়ী কমিটি পুনর্গঠন করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)।

শুক্রবার (২৩ সেপ্টেম্বর) ডিএনসিসির জনসংযোগ কর্মকর্তা মকবুল হোসাইন ঢাকা মেইলকে এই তথ্য নিশ্চিত করেছেন।


বিজ্ঞাপন


বিষয়টি নিয়ে ইতোমধ্যেই একটি অফিস আদেশও জারি করেছে সংস্থাটি। ডিএনসিসি সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক এক অফিস আদেশ জারি করে এই কমিটি গঠন করেন।

আদেশে বলা হয়েছে, পরিষদের ১৫তম করপোরেশন সভায় কমিটিতে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত অনুযায়ী জন্ম-মৃত্যু নিবন্ধন স্থায়ী কমিটি পুনর্গঠন করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ডিএনসিসির জন্ম-মৃত্যু নিবন্ধন এর স্থায়ী ১৩ সদস্যের কমিটিতে ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাসুম গণি সভাপতি এবং অঞ্চল-২ এর সহকারী স্বাস্থ্য কর্মকর্তাকে সদস্যসচিব করা হয়েছে।

এছাড়া কমিটির অন্যরা হলেন- ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আব্দুর রউফ নান্নু, ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর দেওয়ান আবদুল মান্নান, ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর  মুরাদ হোসেন, ১৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হুমায়ন রশিদ, ৩৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর তৈমুর রেজা, ৩৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শেখ সেলিম, ৫২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ফরিদ আহমেদ, ৫৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর জাহাঙ্গীর হোসেন, ১৬ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মতিউর রহমান, ৯ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর নাজমুন নাহার হেলেন এবং ১১ নম্বর ওয়ার্ডের সংরক্ষিত কাউন্সিলর শাহিন আক্তার সাথী।


বিজ্ঞাপন


ডিএইচডি/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর