শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ঢাকা

যাত্রাবাড়ীতে গাড়ির চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল ভ্যানচালকের

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০২২, ১০:৫০ পিএম

শেয়ার করুন:

যাত্রাবাড়ীতে গাড়ির চাকায় পিষ্ট হয়ে প্রাণ গেল ভ্যানচালকের

রাজধানীর যাত্রাবাড়ীতে কোফা মসজিদ এলাকায় দ্রুতগামী একটি গাড়ির চাকায় পিষ্ট হয়ে মো. মিরাজ আকন্দ (৪৫) নামের এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। পরে মুমূর্ষু অবস্থায় যাত্রাবাড়ী থানার পুলিশ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক)হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসে। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।


বিজ্ঞাপন


যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) মির্জা বদরুল আলম জানান, নিহত ব্যক্তি পেশায় ভ্যানচালক ছিলেন।   ঘটনার সময় তিনি ভ্যান চালিয়ে যাচ্ছিলেন। এ সময়  কোনো  যানবাহন  তাকে চাপা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। পরে পুলিশ তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি জানান, মৃতের স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, তার বাড়ি মুন্সিগঞ্জের শ্রীনগর উপজেলার চারিগাঁও গ্রামে। বাবার নাম  হাসান আকন। বর্তমানে তিনি কেরানীগঞ্জের চড়াইল গোলামবাজার এলাকায় থাকতেন।   দুর্ঘটনার সময় তিনি গুলিস্তান সিটি সুপার মার্কেট থেকে মালামাল নিয়ে নারায়নগঞ্জের চাষাড়ায় যাচ্ছিলেন। তিনি আরও জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। ঘাতক গাড়িটি শনাক্তের চেষ্টা চলছে।

ডব্লিউএইচ/একেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর