সোমবার, ২০ মে, ২০২৪, ঢাকা

চার মাসের শিশুকে কুপিয়ে হত্যা, বাবা-মা আটক

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১৩ সেপ্টেম্বর ২০২২, ০৯:১৬ পিএম

শেয়ার করুন:

চার মাসের শিশুকে কুপিয়ে হত্যা, বাবা-মা আটক
জিজ্ঞাসাবাদের জন্য শিশুটির বাবা-মাকে আটক করেছে পুলিশ। ছবি: ঢাকা মেইল

রাজধানীর পল্লবী এলাকায় ইয়াসিন নামে চার মাসের এক শিশুকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। তবে পরিবার দাবি করছে, বদ জিন শিশুটিকে আঁচড় মেরে হত্যা করেছে।

মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) দুপুর আড়াইটার দিকে পল্লবীর ১২ নম্বর সেকশনের ডি ব্লকের ১৪ নম্বর রোডের ৭ নম্বর বাসায় এই ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


খবর পেয়ে পুলিশ শিশুটির বাবা সাইফুল ইসলাম ও মা খালেদা আক্তারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে। পরে শিশুটির মরদেহ উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, দুপুরের দিকে স্থানীয়রা শিশুটির মায়ের কান্নাকাটি শুনে দৌড়ে আসেন। পরে দেখতে পান শিশুটি রক্তাক্ত অবস্থায় পড়ে আছে। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার আগেই শিশুটির মৃত্যু হয়। শিশুটির চোখে মুখে মাথায় কপালে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করা হয়েছে। এ ঘটনায় শিশুটির মায়ের একটি চোখে আঘাত করায় কালচে আকার ধারণ করেছে।

ধারণা করা হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে শিশুটিকে হত্যা করা হয়ে থাকতে পারে। তবে এ ব্যাপারে পুলিশ তদন্ত করছে।

কেউ কেউ বলছে, শিশুটির ওপর বদ জিনের সমস্যা ছিল। জন্মের পর থেকে তার সমস্যা দেখা দেয়। ফলে বাবা-মা তার গলায় তাবিজ দিয়েছিলেন। আজ শিশুটিকে রক্তাক্ত অবস্থায় বিছানায় পড়েছিল। পরে তার পরিবারের সদস্যরা উদ্ধার করেন।


বিজ্ঞাপন


শিশুটির বাবা দাবি করেন, তার সন্তানকে বদ জিনে হত্যা করেছে। ওই এলাকায় এরকম অনেক অলৌকিক ঘটনা ঘটে থাকে।

পল্লবী থানার ওসি পারভেজ ইসলাম ঢাকা মেইলকে জানান, পুলিশ শিশুটির বাবা-মাকে আটক করেছে এবং তাদের জিজ্ঞাসাবাদ চলছে। বিষয়টি যাচায়ের জন্য পুলিশ ঘটনাস্থলে গিয়েছে এবং স্থানীয়দের সাথে কথা বলার চেষ্টা করছে।

এমআইকে/জেবি

 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর