শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

পরামর্শ করেই ৮টায় অফিস শুরুর সিদ্ধান্ত: প্রতিমন্ত্রী ফরহাদ

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৪ আগস্ট ২০২২, ০১:২৪ পিএম

শেয়ার করুন:

পরামর্শ করেই ৮টায় অফিস শুরুর সিদ্ধান্ত: প্রতিমন্ত্রী ফরহাদ

সবার সঙ্গে আলোচনা ও পরামর্শ করেই সকাল আটটা থেকে অফিস শুরুর সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

বুধবার (২৪ আগস্ট) সচিবালয়ে সানলাইফ ইন্স্যুরেন্স কোম্পানির সঙ্গে সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের (বিএসআরএফ) চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এ কথা বলেন তিনি।


বিজ্ঞাপন


প্রতিমন্ত্রী জানান, আমরা অনেক চিন্তাভাবনা ও বিভিন্ন জনের সঙ্গে আলাপ-আলোচনা ও পরামর্শ করে সকাল আটটায় অফিসের সূচি নির্ধারণ করেছি। আর কয়েকটা দিন দেখে এডজাস্টমেন্ট করা সম্ভব। 

এই সিদ্ধান্ত কতদিন কার্যকর থাকবে এমন প্রশ্ন করা হলে ফরহাদ হোসেন বলেন, আমরা বলেছি পরবর্তী প্রজ্ঞাপন না দেওয়া পর্যন্ত। পরে আবার এডজাস্টমেন্টে যাব।

প্রতিমন্ত্রী জানান, পার্মানেন্ট চিন্তা করে এমন পদক্ষেপ নেওয়া হয়নি। দিনের আলো যাতে বেশি ব্যবহার করতে পারি, সেজন্য এই পদক্ষেপ। এই পদক্ষেপের কারণে বিদ্যুৎ সাশ্রয় করতে পারছি। 

সবাইকে সহযোগিতার আহ্বান জানিয়ে জনপ্রশাসন প্রতিমন্ত্রী বলেন, আজ অফিসে সকলের উপস্থিতি আমরা লক্ষ্য করছি। উচ্ছ্বসিতভাবে সবাই এ সিদ্ধান্ত গ্রহণ করেছেন এবং সাড়া দিয়েছেন। 


বিজ্ঞাপন


বিদ্যুতের অবৈধ লাইন নিয়ে এক প্রশ্নের জবাবে ফরহাদ হোসেন বলেন, গ্যাস ও বিদ্যুতের অবৈধ লাইন বিচ্ছিন্ন করা হচ্ছে। এটা চলমান প্রক্রিয়া। আমরা বিশেষভাবে নজর রাখব।

সংগঠনের সভাপতি তপন বিশ্বাসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাসউদুল হকের সঞ্চালনায় এ সময় আরও উপস্থিত ছিলেন- যুগ্ম সম্পাদক মেহেদী আজাদ মাসুম, সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন, অর্থ সম্পাদক শফিউল্লাহ সুমন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. বাহরাম খান, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক তাওহীদুল ইসলাম, কার্যনির্বাহী সদস্য ইসমাইল হোসাইন রাসেল, শাহজাহান মোল্লা, হাসিফ মাহমুদ শাহ, শাহাদাত হোসেন (রাকিব), মো. বেলাল হোসেন প্রমুখ।

টিএ/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর