বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ঢাকা

এবার দুই ছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও ভাইরালের হুমকি দিলেন রিভা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২৪ আগস্ট ২০২২, ০২:১৯ এএম

শেয়ার করুন:

এবার দুই ছাত্রীকে বিবস্ত্র করে ভিডিও ভাইরালের হুমকি দিলেন রিভা

বাংলাদেশ ছাত্রলীগের একটি শাখা ইডেন মহিলা কলেজ ছাত্রলীগ। দীর্ঘ সময় পর কমিটি পাওয়া ছাত্রলীগের এই শাখা একের পর এক বিতর্কের জন্ম দিয়ে যাচ্ছে।

মঙ্গলবার রাতে ইডেন মহিলা কলেজ ছাত্রলীগের সভাপতি তামান্না জেসমিন রিভার বিরুদ্ধে অভিযোগ উঠেছে দুই ছাত্রীকে তিনি সাড়ে ছয় ঘণ্টা দাঁড় করিয়ে রেখে মানসিক নির্যাতন করেছেন। একই সময়ে ওই দুই ছাত্রীকে বিবস্ত্র করে সেই ভিডিও ধারণ করে ভাইরাল করার হুমকি দিয়েছেন তিনি।


বিজ্ঞাপন


যদিও অভিযুক্ত রিভা দাবি করেছেন, ওই সময় তিনি হলে উপস্থিত ছিলেন না। গত শুক্রবার (১৯ আগস্ট) ছাত্রলীগের কর্মসূচিতে না যাওয়ায় শিক্ষার্থীদের আবাসিক হলের কক্ষ থেকে বের করে দেওয়ার হুমকি, অকথ্য ভাষায় গালাগাল দেন রিভা। এর একটি অডিও প্রকাশ পায়। বিষয়টি গণমাধ্যমে আসলে ক্ষমা চান এই ছাত্রলীগ নেত্রী।

ওই ঘটনার জের ধরে কে এই অডিও প্রকাশ করেছে, তা সনাক্তের চেষ্টা চালাচ্ছেন রিভা। ওই দুই ছাত্রীর অভিযোগ, অডিও ফাঁস হওয়ার ঘটনায় ক্ষুব্ধ হয়ে রিভা মঙ্গলবার (২৩ আগস্ট) বেলা ১১টার দিকে রাজিয়া হলের ২০২ নাম্বার কক্ষ থেকে বঙ্গমাতা হলের ১১০৭ নাম্বার রুমে নিয়ে যান তাদের। বিকাল সাড়ে ৫টা পর্যন্ত তাদের দুজনকে সেখানে আটকে রাখা হয়।

পরে খবর পেয়ে ইডেন কলেজের অধ্যক্ষ ও রাজিয়া হলের প্রাধ্যক্ষ গিয়ে দুজনকে উদ্ধার করে হল অফিসে নিয়ে আসেন। প্রত্যক্ষদর্শীদের ভাষ্য, রিভার কক্ষ থেকেই ওই দুই ছাত্রীকে উদ্ধার করেন অধ্যক্ষ ও প্রাধ্যক্ষ।

কারই/এমএএম 

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর