বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ঢাকা

উত্তরায় গার্ডার ভেঙে প্রাইভেটকারে পড়ে নিহত ৫

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ১৫ আগস্ট ২০২২, ০৫:৪২ পিএম

শেয়ার করুন:

উত্তরায় গার্ডার ভেঙে প্রাইভেটকারে পড়ে নিহত ৫

ক্রেন থেকে গার্ডার ছুটে গিয়ে প্রাইভেটকারের ওপর পড়ে রাজধানীর উত্তরায় শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। একই দুর্ঘটনায় আরও দুইজন আহত হয়েছেন।

সোমবার (১৫ আগস্ট) বিকেলে উত্তরা জসীম উদ্দীন এলাকার আড়ংয়ের সামনে নির্মাণাধীন বিআরটি প্রকল্পের গার্ডার ক্রেন থেকে ছুটে গেলে এ দুর্ঘটনা ঘটে।


বিজ্ঞাপন


নিহতদের মধ্যে চারজন হলেন- রুবেল (৫০), ঝর্ণা (২৮), জান্নাত (৬) ও জাকারিয়া (২)। তবে বাকি একজনের নাম পরিচয়-জানা যায়নি। এছাড়া আহতরা হলেন- নবদম্পতি হৃদয় (২৬) ও রিয়া মনি (২১)।

Uttora

উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোহসীন দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। সেই সঙ্গে তিনি জানান, বিকেলে নির্মাণাধীন বিআরটি’র একটি গার্ডার ক্রেন থেকে ছিটকে পড়ে। ওই সময় গার্ডারটি রাস্তার ওপর থাকা একটি প্রাইভেটকারের ওপর পড়লে ঘটনাস্থলেই শিশুসহ পাঁচজন যাত্রী নিহত হন। এছাড়া আহত হয়েছেন আরও দুইজন। পরে তাদের উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে পাঠানো হয়েছে।

এদিকে, দুর্ঘটনার পর উত্তরা এলাকায় যান চলাচল বন্ধ থাকায় তীব্র যানজট দেখা দিয়েছে। তবে যানজট নিরসন ও দুর্ঘটনাকবলিত প্রাইভেটকারটি সরিয়ে নিতে চেষ্টা চালিয়ে যাচ্ছে পুলিশ।


বিজ্ঞাপন


এর আগে গত ১৫ জুলাই গাজীপুরে একই প্রকল্পের ‘লঞ্চিং গার্ডার’ চাপায় এক নিরাপত্তারক্ষী নিহত হন। ওই দুর্ঘটনায় এক শ্রমিক ছাড়াও আরও একজন পথচারী আহত হয়েছিলেন।

বিইউ/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর