হাতে কোপ খেয়েও ছিনতাইকারী ধরলেন কলেজছাত্র

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫ আগস্ট ২০২২, ০৬:৫৭ পিএম
হাতে কোপ খেয়েও ছিনতাইকারী ধরলেন কলেজছাত্র
প্রতীকী ছবি

সড়কের পাশেই দাঁড়িয়ে মুঠোফোনে কথা বলছিলেন কলেজছাত্র সাজেদুর রহমান রুবায়েদ। তবে আচমকাই পাশে ছুটে আসে মোটরসাইকেল আরোহী এক যুবক। সঙ্গে ঈগলের মতো থাবা মেরে কেড়ে নিতে চায় মুঠোফোনটি।

তবে ফোন ছাড়তে রাজি হননি রুবায়েদ, ধরে ছিলেন শক্ত হাতে। এদিকে, মুঠোফোনটি ছিনতাই করতে নাছোড়বান্দা ওই মোটরসাইকেল আরোহী যুবকও। তাই সঙ্গে থাকা ধারালো ছুরি দিয়ে কোপ দেন রুবায়েদের হাতে। এতে আঘাতপ্রাপ্ত হয়ে ফোন ছেড়ে দিলেও পালিয়ে যাওয়ার সময় দৌড়ে মোটরসাইকেল আরোহী ওই যুবককে ধরে ফেলেন রুবায়েদ।

বৃহস্পতিবার (৪ আগস্ট) রাতে রাজধানীর উত্তরায় ১০ নম্বর সেক্টরের স্লুইস গেইট এলাকার রাস্তায় এমন ঘটনা ঘটে।

Snatching
ছিনতাইকারীকে ধরে ফেলা যুবক রুবায়েদ । ছবি: ঢাকা মেইল

শুক্রবার (৫ আগস্ট) বিকেলে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন এই তথ্য নিশ্চিত করেছেন।

আরও পড়ুন: ভাবি-দেবরের অনৈতিক সম্পর্ক দেখে ফেলাই কাল হয় অন্তঃসত্ত্বা স্ত্রীর

ওই ঘটনায় গ্রেফতার সেই ছিনতাইকারী পায়েল হোসেন (২১) পিরোজপুর ভাণ্ডারিয়া থানার আলমের ছেলে জানিয়ে ওসি মহসীন বলেন, গ্রেফতার ওই যুবক তুরাগের চাঞ্চল্যকর সংঘবদ্ধ ধর্ষণ মামলার আসামি। সেই মামলায় জামিনে বের হয়ে ছিনতাইয়ে নামে।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, ছিনতাইয়ের সময় ঘটনাস্থল থেকে পায়েল মোটরসাইকেলের পেছনে প্রায় ৫০০ ফুট দূর পর্যন্ত যায়। পরে তার চিৎকারে আশপাশের লোকজন ও পুলিশ ঘটনাস্থলে ছুটে এসে পায়েলকে আটক করে।

ভুক্তভোগী রুবায়েদ কুমিল্লা অধ্যাপক আবদুল মজিদ কলেজের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী জানিয়ে ওসি মহসীন বলেন, এ ঘটনায় গ্রেফতার পায়েলের বিরুদ্ধে দ্রুত বিচার আইনে একটি মামলা করা হয়েছে।

/আইএইচ