শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

‘নতুন প্রজন্মকে মাদক ও সন্ত্রাসমুক্ত করার হাতিয়ার খেলাধুলা’

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৫ আগস্ট ২০২২, ০৩:৪৭ পিএম

শেয়ার করুন:

‘নতুন প্রজন্মকে মাদক ও সন্ত্রাসমুক্ত করার হাতিয়ার খেলাধুলা’
ছবি: ঢাকা মেইল

তরুণ প্রজন্মকে খেলাধুলায় আকৃষ্ট করতে বিশেষ নজর দেওয়াসহ ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএনসিসি) সার্বিকভাবে কাজ করে যাচ্ছে বলে জানিয়েছেন মেয়র মো. আতিকুল ইসলাম।

শুক্রবার (৫ আগস্ট) রাজধানীর বনানী কবরস্থানে শেখ কামালের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা জানান তিনি।


বিজ্ঞাপন


ডিএনসিসি ২৪টি মাঠ নিয়ে কাজ করছে জানিয়ে তিনি বলেন, ইতোমধ্যে আমরা ১৭টি উন্মুক্ত করে দিয়েছি। নতুন প্রজন্ম, তরুণ প্রজন্ম ও আগামীর প্রজন্মকে বলব- তাদের উচিত ঘরে না থেকে মাঠে আসা। খেলাধুলা করা, মাদককে না বলা।

Mayor

শেখ কামালের কথা উল্লেখ করে মেয়র বলেন, শেখ কামাল ক্রীড়াকে ভালোবাসতেন, মানুষের পাশে দাঁড়িয়েছিলেন। বর্তমান সময়ের তরুণদেরও এভাবে ক্রীড়াকে ভালোবাসতে হবে, মানুষের বিপদে পাশে দাঁড়াতে হবে।


বিজ্ঞাপন


আরও পড়ুন: নেতৃত্বের সব গুণ ছিল শেখ কামালের: ফারুক খান

শেখ কামাল ক্রীড়াপ্রেমী মানুষ ছিলেন জানিয়ে তিনি বলেন, তার প্রতি শ্রদ্ধা রেখে ঢাকা উত্তর সিটি করপোরেশন ওয়ার্ডে ওয়ার্ডে নানাভাবে খেলাধুলার আয়োজন করে যাচ্ছে। তরুণ প্রজন্মের জন্য খেলাধুলার পরিবেশ ও স্থান ঠিক করতে আমরা কাজ করছি।

শ্রদ্ধা নিবেদনকালে ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা সেলিম রেজাসহ ডিএনসিসির ঊর্ধ্বতন কর্মকর্তা এবং কাউন্সিলররা উপস্থিত ছিলেন।

ডিএইচডি/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর