বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ঢাকা

শাহজালাল বিমানবন্দরে পুনরায় স্বাভাবিক বিমান চলাচল

ঢাকা মেইল ডেস্ক
প্রকাশিত: ০৫ আগস্ট ২০২২, ১২:২৭ এএম

শেয়ার করুন:

শাহজালাল বিমানবন্দরে পুনরায় স্বাভাবিক বিমান চলাচল

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে বৃহস্পতিবার (৪ আগস্ট) সন্ধ্যা ৭টা ১০ মিনিটে দোহা থেকে আসা কাতার এয়ারওয়েজের কিউআর-৬৩৪ ফ্লাইটটি আটকে পড়ে। এতে দেড় ঘণ্টা বন্ধ ছিল ফ্লাইট চলাচল। অবশেষে গতকাল রাত ৯টার দিকে প্লেনটি সরিয়ে নেয় বিমানবন্দর কর্তৃপক্ষ।

কারিগরি ত্রুটির কারণে প্লেনটি রানওয়ে থেকে নড়তে পারছিল না। ফলে ব্যহত হয় বিমানবন্দরে অবতরণ ও উড্ডয়নের অপেক্ষায় থাকা প্রায় ১৫টি এয়ারলাইন্সের ফ্লাইটের শিডিউল। 


বিজ্ঞাপন


শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন কামরুল ইসলাম বলেন, দেড় ঘণ্টা ফ্লাইট ওঠানামা বন্ধ ছিল। পরে উড়োজাহাজটি সরানো হয়। কাতার এয়ারওয়েজের ফ্লাইটে একটি টেকনিক্যাল ইস্যু ছিল। ফ্লাইটটি বিমানবন্দরে অবতরণ করার পর ট্যাক্সি করতে কিছু সমস্যা হচ্ছিল।

এয়ারলাইন্সটির মূল সমস্যা কী ছিল, জানতে চাইলে তিনি বলেন, তারা বিস্তারিত কিছু জানায়নি। ফ্লাইটটি নিরাপদেই অবতরণ করে। অবতরণের পর আমাদের জানায় তাদের কিছু সাপোর্ট লাগবে। আমরা সাপোর্ট দিচ্ছি।

কাতার এয়ারওয়েজের ফ্লাইটটি কাতারের স্থানীয় সময় সকাল ১১টা ৩ মিনিটে দোহা থেকে ঢাকার উদ্দেশে রওনা দিয়েছিল। এদিকে রানওয়ে বন্ধ থাকায় ঢাকা থেকে নির্ধারিত সময়ের ঘণ্টাখানেক পর মদিনা, কলকাতা, কুয়ালালামপুর, কুয়েত, সিলেট, কাতার এবং দুবাইগামী ফ্লাইটগুলো শাহজালাল বিমানবন্দর ছাড়ে।

এআইএ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর