শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

বঙ্গবন্ধুর সমাধিতে পার্লামেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ২২ জুলাই ২০২২, ০৬:০৭ পিএম

শেয়ার করুন:

বঙ্গবন্ধুর সমাধিতে পার্লামেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের শ্রদ্ধা

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধি সৌধে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ পার্লামেন্ট জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের (বিপিজেএ) নেতারা।

শুক্রবার (২২ জুলাই) দুপুরে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধার্ঘ্য অর্পণ করা হয়। এ সময় বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যসহ সব শহীদের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে এক মিনিট নীরবতা পালন ও তাদের আত্মার শান্তি কামনায় মোনাজাত করা হয়।


বিজ্ঞাপন


শ্রদ্ধা নিবেদনকালে উপস্থিত ছিলেন, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাবেক সভাপতি ও বিপিজেএর প্রতিষ্ঠাকালীন সদস্য কুদ্দুস আফ্রাদ, বিপিজেএরর আহ্বায়ক নিখিল ভদ্র ও সদস্য সচিব কাজী সোহাগ, ডিইউজের সাংগঠনিক সম্পাদক জিহাদুর রহমান জিহাদ, বাংলাদেশ সেক্রেটারিয়েট রিপোর্টার্স ফোরামের সহ-সভাপতি ও বিপিজেএ সদস্য মোতাহার হোসেন, আসাদুজ্জামান সম্রাট, রফিকুল ইসলাম সবুজ, মুফদি আহমেদ, সিরাজ্জুজামান, আহমেদ সেলিম রেজা, শামীম সিদ্দিকী, ডিইউজে ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাকিলা পারভীন, ডিআরইউর সাবেক যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসেন, মিজান রহমান, জাহাঙ্গীর কিরণ, রাজু হামিদ, এজাজুল হক মুকুল, শাহজাহান মোল্লা, আসাদ রহমান, হুমায়ুন কবির, আসাদ আল মাহমুদ, বাহারাম খান, আরিফ হোসেন, এন রায় রাজা প্রমূখ।

শ্রদ্ধা নিবেদন শেষে প্রতিষ্ঠাকালীন সদস্য কুদ্দুস আফ্রাদ বলেন, আমরা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে বিশ্বাসী সংসদ বিটের সাংবাদিকরা জাতির পিতার প্রতি শ্রদ্ধা নিবেদন করেছি। আমাদের একটাই লক্ষ্য ও উদ্দেশ্য, জাতির পিতার আদর্শকে সমুন্নত রেখে যে যার অবস্থান থেকে অসাম্প্রদায়িক চেতনাকে ধারণ করে মুক্তিযুদ্ধের চেতনায় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে ভূমিকা রাখব। বঙ্গবন্ধুর সুযোগ্য উত্তরসূরি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে, আমরা সংবাদকর্মীরা সঠিক ইতিহাস তুলে ধরে যে যার অবস্থান থেকে প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করতে ভূমিকা রাখব।

বিপিজেএরর আহ্বায়ক নিখিল ভদ্র বলেন, অসাম্প্রদায়িক চেতনায় বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা সংগঠনের সদস্যরা সব সময় অগ্রণী ভূমিকা পালন করেছে। আগামীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বপ্নের সোনার বাংলাদেশ বিনির্মাণে সংসদের সাংবাদিকরা সত্য ঘটনা সব সময় তুলে ধরতে আপসহীন।

এর আগে শুক্রবার সকাল সাড়ে ৮টায় জাতীয় সংসদের সামনে মানিক মিয়া এভিনিউ থেকে একটি বিলাসবহুল বাস সার্ভিসের মাধ্যমে পদ্মা সেতু হয়ে জাতির পিতার সমাধি সৌধ টুঙ্গিপাড়ায় পৌঁছান পার্লামেন্ট জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সদস্যরা।


বিজ্ঞাপন


টিএ/জেবি

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর