ডিএমপির তিন থানায় নতুন ওসিসহ ১৭ কর্মকর্তাকে রদবদল

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ০৪ জুলাই ২০২২, ০৫:৪৭ পিএম
ডিএমপির তিন থানায় নতুন ওসিসহ ১৭ কর্মকর্তাকে রদবদল
ফাইল ছবি

ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) পদমর্যাদার ১৭ কর্মকর্তাকে রদবদল করা হয়েছে। এর মধ্যে তিনটি থানায় নতুন অফিসার ইনচার্জ (ওসি) হিসেবে দায়িত্ব পেয়েছেন তিন কর্মকর্তা।

সোমবার (৪ জুলাই) ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত অফিস আদেশে এই রদবদল করা হয়।

প্রজ্ঞাপন অনুযায়ী, মোহাম্মদ মহসীনকে ডিএমপির লাইনওআর থেকে বদলি করে উত্তরা পশ্চিম থানার ওসি করা হয়েছে। নিরস্ত্র পুলিশ পরিদর্শক লাইনওআর শাকের যুবায়েরকে আদাবর থানার ওসি এবং রামপুরা থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ সাইফুল ইসলামকে কলাবাগান থানার ওসি করা হয়েছে।

নিরস্ত্র পুলিশ পরিদর্শক লাইনওআর এসএম মিজানুর রহমানকে কাউন্টার টেরোরিজম ইনভেস্টিগেশন বিভাগে, মো. রাসেলকে ডিবি-ওয়ারী বিভাগে, মোহাম্মদ গোলাম মোস্তফাকে সিটি রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগে, মো. আক্তার হোসেনকে ডিএমপির ক্রাইম বিভাগে বদলি করা হয়েছে।

মো. ফয়েজুল হক ভূইয়াকে ডিএমপির প্রসিকিউশন বিভাগ, মো. আলমগীর হোসেনকে ডিবি-সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগে, গাজী সালাহউদ্দিন নিরস্ত্র পুলিশ পরিদর্শক লাইনওআর থেকে ডিএমপির ডিবি রমনা বিভাগে, শেখ আতিয়ার রহমানকে ডিএমপির ডিবি রমনা বিভাগে বদলি কর হয়েছে।

এছাড়াও মো, মতিউর রহমানকে ডিএমপির ডেভেলপমেন্ট বিভাগে, ডেভেলপমেন্ট বিভাগের মো. আবদুল মালেককে ডিএমপির ক্রাইম বিভাগে, ডিবি সাইবার স্পেশাল ক্রাইম বিভাগের নিরস্ত্র পুলিশ পরিদর্শক মো. ওমর ফারুকে ডিএমপির অপারেশন বিভাগে, উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ শাহ্ মো. আক্তারুজ্জামান ইলিয়াসকে ডিএমপির সিটি-ইন্টেলিজেন্স অ্যানালাইসিস বিভাগে, আদাবর থানার অফিসার ইনচার্জ কাজী শাহীদুজ্জামান ইলিয়াসকে ট্রান্সন্যাশনাল ক্রাইম বিভাগে, কলাবাগান থানার অফিসার ইনচার্জ পরিতোষ চন্দ্রকে ট্রান্সন্যাশনাল ক্রাইম বিভাগে বদলি করা হয়েছে।

ডব্লিউএইচ/জেবি