শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ঢাকা

অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকালে তিতাস কর্মীদের ওপর হামলা

নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৪ জুলাই ২০২২, ১২:২৩ এএম

শেয়ার করুন:

অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকালে তিতাস কর্মীদের ওপর হামলা

নারায়ণগঞ্জে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকালে তিতাস গ্যাসের কর্মীদের ও আইন-শৃংঙ্খলা বাহিনীর ওপর হামলার ঘটনা ঘটেছে। রোববার (৩ জুলাই) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জের বরপা এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ দিন রাত সাড়ে ১১টার দিকে গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে  বিদ্যুৎ জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়।

বিজ্ঞপ্তিতে মন্ত্রণালয় জানায়, বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জের বরপা এলাকায় গ্যাসের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করতে গেলে কিছু দুষ্কৃতিকারী তিতাস গ্যাসের কর্মীদের এবং আইন-শৃংঙ্খলা বাহিনী পুলিশের উপর হামলা চালায়। এ ঘটনায় পুলিশের ৩ সদস্য আহত হয়েছেন। পুলিশের গাড়ি ভাংচুর করা হয়। পরে পাশের লিথুন ফ্যাব্রিক্সে হামলা এবং গাড়ি ভাংচুর করা হয়েছে।


বিজ্ঞাপন


বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, জাতীয় সম্পদ গ্যাসের অপচয় রোধ এবং অনিয়ম ঠেকাতে অবৈধ গ্যাসের সংযোগ বিচ্ছিন্নকরণ এবং বকেয়া বিল আদায় করার জন্য তিতাস গ্যাসের চলমান অভিযান অব্যাহত রয়েছে। অভিযান চলাকালীন সময়ে সকলের সহযোগিতা একান্তভাবে কাম্য। কিন্তু দুঃখজনক হলেও সত্যি যে, সবসময় সবার সহযোগিতা পাওয়া যাচ্ছে না। অধিকন্তু কিছু কিছু জায়গাতে তিতাসের বা অন্যন্য বিতরণ কোম্পানির কর্মীরা বাধার সম্মুখীন হচ্ছেন।

বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, ভিডিও ফুটেজ দেখে ২০-২৫ জনকে প্রাথমিকভাবে চিহ্নিত করা সম্ভব হয়েছে। সরকারী কাজে বাধা এবং সরকারী সম্পত্তিতে হামলা ও লুটপাটের ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় দ্ব্যর্থহীন ভাষায় বলতে চায় যে, এমন কোনো অনাকাঙ্ক্ষিত ঘটনা যে বা যারাই ঘটাক না কেন, তাদেরকে নিয়মানুসারে দ্রুত আইনী প্রক্রিয়ার আওতায় আনা হবে।’

বিজ্ঞপ্তিতে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ গ্রাহকদের সরকারি কাজে সহযোগিতা করতে অনুরোধ জানান।

টিএই/আরএসও

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর