শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

৬৫ লাখ টাকার স্বর্ণসহ ধরা খেলেন নারী বিমানযাত্রী

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ২৩ জুন ২০২২, ০৩:৫৩ পিএম

শেয়ার করুন:

৬৫ লাখ টাকার স্বর্ণসহ ধরা খেলেন নারী বিমানযাত্রী
ছবি: ঢাকা মেইল

হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৬৫ লাখ টাকা মূল্যের প্রায় এক কেজি ওজনের স্বর্ণসহ নুরুন্নাহার নামে এক যাত্রীকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুন) সকালে বিমানবন্দরে অবতরণের পর কাস্টমস গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের সদস্যরা তাকে আটক করে।


বিজ্ঞাপন


শুল্ক গোয়েন্দা সূত্র জানিয়েছে, নুরুন্নাহার নামে ওই যাত্রী বৃহস্পতিবার সকাল ৯টা ৫ মিনিটে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে হযরত শাহজালাল বিমানবন্দরে অবতরণ করেন। পরে বোর্ডিং ব্রিজ অতিক্রমকালে তার আচরণ সন্দেহজনক মনে হয়। ওই সময় জিজ্ঞাসাবাদে তিনি স্বর্ণ বহন করছেন বলে স্বীকার করেন।

পরবর্তীকালে এক্সরে করা হলে তার শরীরে চারটি স্বর্ণের মতো বস্তুর অস্তিত্ব পাওয়া যায়। একপর্যায়ে তার কাছ থেকে পাওয়া চারটি প্যাকেটে ৯৩২ গ্রাম ওজনের মোট আটটি স্বর্ণের বার পাওয়া যায়। যার আনুমানিক বাজার মূল্য ৬৫ লাখ ২৪ হাজার টাকা।

হযরত শাহজালাল বিমানবন্দরের শুল্ক গোয়েন্দা ও তদন্ত সার্কেলের সহকারী পরিচালক আব্দুল মান্নান মজুমদার ঢাকা মেইলকে এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, নুরুন্নাহার চট্টগ্রাম থেকে ঢাকায় আসেন। তার গতিবিধি সন্দেহজনক হওয়ায় তাকে তল্লাশি করা হয়। পরে স্বর্ণগুলো পাওয়া যায়।

এ ঘটনায় নুরুন্নাহারের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। সেই সঙ্গে তাকে বিমানবন্দর থানায় সোপর্দ করা হয়েছে বলেও জানিয়েছেন শুল্ক গোয়েন্দা ও তদন্ত সার্কেলের এই কর্মকর্তা।


বিজ্ঞাপন


এমআইকে/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর