ট্রেনযাত্রীর পেটে ১২০০ পিস ইয়াবা!

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ২২ জুন ২০২২, ০৯:০২ পিএম
ট্রেনযাত্রীর পেটে ১২০০ পিস ইয়াবা!

রাজধানীর কমলাপুরে এক ট্রেনযাত্রীর পেট থেকে প্রায় দেড় হাজার পিস ইয়াবা বের করা হয়েছে। ওই যাত্রীর নাম মনির (২৫)। তার গ্রামের বাড়ি পটুয়াখালী জেলায়। মনির টেকনাফ থেকে ঢাকায় এসেছিল। 

এসময় তার সঙ্গে থাকা নাজমুল আলম মোল্লা (২৫) নামে আরেক যাত্রীর কাছ থেকে ১ হাজার ৩৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। তাদের দুজনের কাছ থেকে আড়াই হাজারের বেশি ইয়াবা উদ্ধার করা হয়েছে। 

বুধবার সকাল আটটার দিকে চট্টগ্রাম থেকে আসা তূর্না এক্সপ্রেসে ঢাকার কমলাপুরে নামেন গ্রেফতারকৃতরা। পরে তাদেরকে দেখে সন্দেহ হলে রেলওয়ে থানা পুলিশ আটক করে ও তল্লাশীকালে ইয়াবা উদ্ধা করা হয়। 

কমলাপুর জিআরপি থানার ওসি মাজহারুল ইসলাম ঢাকা মেইলকে জানান, মনির তূর্না এক্সপ্রেক্স ট্রেনে ঢাকা এসেছিল। টোপলা করে সে ইয়াবাগুলো পেটের ভেতর ঢুকিয়েছিল। পরে টয়লেটে নিয়ে তার পেট থেকে ইয়াবার টোপলাগুলো বের করা হয়। সেগুলো খুলে ১ হাজার ২০০ পিস ইয়াবা পাওয়া গেছে। অন্যদিকে তার সঙ্গে আসা আরেক যাত্রী নাজমুলের ব্যাগ তল্লাশী করে ১ হাজার ৩৩৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। 

তিনি আরও জানান, তারা চট্টগ্রামের টেকনাফ থেকে ইয়াবাগুলো ঢাকায় এনেছিল। যদিও তারা দাবি করেছে সেগুলো একজনকে ঢাকায় দেওয়ার কথা। কিন্তু সেই কথার সত্যতা মেলেনি।  তাদের দেওয়া একটি ফোন নাম্বারে কল করা হলে সেটিও বন্ধ পাওয়া গেছে। তারা দু’জনে ইয়াবা ব্যবসায়ী বলে জানান তিনি। এ ঘটনায় মাদক আইনে মামলা হয়েছে। 

এমআইকে/ একেবি