বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ঢাকা

পদ্মা সেতু উদ্বোধন: মাওয়া সড়কে ২৪-২৬ জুন ট্রাক-কভার্ডভ্যান বন্ধ

জ্যেষ্ঠ প্রতিবেদক
প্রকাশিত: ২২ জুন ২০২২, ০৯:০১ পিএম

শেয়ার করুন:

পদ্মা সেতু উদ্বোধন: মাওয়া সড়কে ২৪-২৬ জুন ট্রাক-কভার্ডভ্যান বন্ধ
ছবি: ঢাকা মেইল

পদ্মা সেতুর উদ্বোধনকে কেন্দ্র করে ঢাকা-মাওয়া সড়কে আগামী ২৪ জুন থেকে ২৬ জুন পর্যন্ত ট্রাক ও কভার্ডভ্যান চলাচল বন্ধ থাকবে। বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ) ও পুলিশ যৌথভাবে এই সিদ্ধান্ত নিয়েছে।

বুধবার (২২ জুন) সন্ধ্যায় এই তথ্য নিশ্চিত করেছে উল্লেখিত সময়ে বিকল্প রুট ব্যবহারের অনুরোধ করেছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)।


বিজ্ঞাপন


ডিএমপির জনসংযোগ ও গণমাধ্যম শাখার উপপুলিশ কমিশনার ফারুক হোসেন এক ক্ষুদে বার্তায় জানিয়েছেন, আগামী শনিবার (২৫ জুন) পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে ২৪ জুন সকাল থেকে ২৬ জুন পর্যন্ত পদ্মা সেতুর সঙ্গে সংযুক্ত মহাসড়কে কাভার্ডভ্যান ও ট্রাক চলাচল বন্ধ থাকবে। এ জন্য ঢাকা মহানগরী এলাকা থেকে মুন্সীগঞ্জ জেলার মাওয়াগামী কাভার্ডভ্যান ও ট্রাকসমূহকে আগামী ২৪ জুন সকাল থেকে ২৬ জুন সকাল পর্যন্ত পাটুরিয়া-দৌলতদিয়া এবং চাঁদপুর-শরীয়তপুর রুটে ফেরিতে চলাচলের জন্য অনুরোধ করা হয়েছে।

উল্লেখ্য, আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ইতোমধ্যে উদ্বোধনী অনুষ্ঠান ঘিরে নেওয়া হয়েছে ব্যাপক প্রস্তুতি। সেই সঙ্গে অনুষ্ঠানকে কেন্দ্র করে পদ্মার দুই পারে অন্তত দশ লাখ নেতাকর্মীর সমাগম ঘটাতে চায় আওয়ামী লীগ।

বিইউ/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর