শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ঢাকা

ইতিহাসের সেরা অনুষ্ঠান হবে পদ্মা সেতুর উদ্বোধন: খালিদ মাহমুদ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ১১ জুন ২০২২, ১১:৩৯ এএম

শেয়ার করুন:

ইতিহাসের সেরা অনুষ্ঠান হবে পদ্মা সেতুর উদ্বোধন: খালিদ মাহমুদ

২৫ শে জুন পদ্মা সেতু উদ্বোধনের যে অনুষ্ঠান হতে যাচ্ছে, সেই উৎসবমুখর অনুষ্ঠান বাংলাদেশের ৫০ বছরের ইতিহাসে কোনোদিনও হয়নি বলে মন্তব্য করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

শনিবার (১১ জুন) সকালে মাদারীপুরের শিবচর কাঁঠালবাড়ি ইউনিয়নের বাংলাবাজার ঘাট এলাকা পরিদর্শনের সময় এ কথা বলেন তিনি। ২৫ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এখানো আয়োজিত জনসভায় বক্তব্য দেবেন।


বিজ্ঞাপন


নৌপরিবহন প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর জনসভাকে ঘিরে বিভিন্ন দফতর থেকে যে নির্দেশনা দেওয়া হয়েছে, তা বাস্তবায়নে কাজ চলছে। দেশের বিভিন্ন স্থান থেকে তিন শতাধিক লঞ্চ বাংলাবাজার ঘাটে আসবে, সেগুলো কিভাবে নোঙ্গর করা হবে, সেসব বিষয়ে পর্যালোচনা করা হচ্ছে। জনগণকে কিভাবে সঠিক সেবা দেওয়া যায়, সেটার পদক্ষেপ নেওয়া হয়েছে।

madaripur22খালিদ মাহমুদ চৌধুরী বলেন, বাংলাবাজার ও শিমুলিয়া এই দুই ঘাটের শ্রমিকরা যাতে কর্মহীন না হয়ে পরে সে ব্যাপারেও শেখ হাসিনা সরকার উদ্যোগ গ্রহণ করেছে।

জনসভাস্থল পরিদর্শনে এসে জাতীয় সংসদের চিফ হুইফ নূর-ই আলম চৌধুরী এমপি বলেন, ২৫ জুন প্রতিটি জেলায় একসঙ্গে পদ্মা সেতু উদ্বোধনের আনন্দ উৎসব উদযাপিত হবে, এটি দেশের মানুষের জন্য বড় চমক। এছাড়া পদ্মাসেতু উদ্বোধনের পরও ৩০ জুন পর্যন্ত সভাস্থলে উদযাপিত হবে সাংস্কৃতিক অনুষ্ঠান।

চিফ হুইফ আরও বলেন, পদ্মা সেতু উদ্বোধনের দিন প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভায় ১০ লাখের বেশি লোকের সমাগম হবে। এতো মানুষের সার্বিক উপস্থিতি ও নিরাপত্তায় সব ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে।


বিজ্ঞাপন


এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুরের জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, জেলা পরিষদের চেয়ারম্যান মুনীর চৌধুরী, পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেলসহ স্থানীয় নেতাকর্মীরা।

প্রতিনিধি/এমআর

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর