শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ঢাকা

দক্ষিণবঙ্গের অর্থনৈতিক মুক্তির নামই পদ্মা সেতু: চীফ হুইপ

জেলা প্রতিনিধি
প্রকাশিত: ৩১ মে ২০২২, ০৯:০৯ পিএম

শেয়ার করুন:

দক্ষিণবঙ্গের অর্থনৈতিক মুক্তির নামই পদ্মা সেতু: চীফ হুইপ
ছবি: ঢাকা মেইল

পদ্মা সেতুকে দক্ষিণবঙ্গের অর্থনৈতিক মুক্তির সেতু বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই-আলম চৌধুরী।

মঙ্গলবার (৩১ মে) দুপুরে মাদারীপুরের শিবচরে নূর-ই আলম চৌধুরী অডিটোরিয়ামে আয়োজিত এক অনুষ্ঠানে এমন মন্তব্য করেন তিনি।


বিজ্ঞাপন


প্রবাসী কল্যাণ ব্যাংকের শিবচর শাখার উদ্বোধনী উপলক্ষে আয়োজিত ওই অনুষ্ঠানে জাতীয় সংসদের চীফ হুইপ নূর-ই আলম চৌধুরী বিশেষ অতিথির বক্তব্য রাখেন। এতে প্রধান অতিথি ছিলেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ বলেন, প্রবাসীরা আমাদের জন্য যা করছেন, তা আমরা মুখে বলি। আমরা দেখাই যে, পদ্মা সেতু আমাদের বৈদেশিক মুদ্রাতেই হচ্ছে।

মন্ত্রী বলেন, আমাদের আরও পদ্মা সেতুর মতো সেতু তো দরকার আছে। একটা পদ্মা সেতু দিয়ে তো আর আমাদের হবে না। সেই হিসেব করে আমরা যাতে আরও রেমিটেন্স আনতে পারি সে জন্য আমাদের মন্ত্রণালয়ের কাজ আরও বাড়াতে চাই।


বিজ্ঞাপন


Madaripur

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের সচিব ও প্রবাসী কল্যাণ ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ড. আহমেদ মুনিরুছ সালেহীনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে জনশক্তি কর্মসংস্থান ও প্রশিক্ষণ ব্যুরোর মহাপরিচালক মো. শহিদুল আলম, প্রবাসী কল্যাণ ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. জাহিদুল হক, মাদারীপুর জেলা প্রশাসক ড. রহিমা খাতুন, জেলা পরিষদের প্রশাসক মুনির চৌধুরী, শিবচর উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ আ. লতিফ মোল্লা, পৌরসভার মেয়র মো. আওলাদ হোসেন খান, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আসাদুজ্জামান, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) এম রকিবুল হাসান, উপজেলা আওয়ামী লীগ সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ শাজাহান মোল্লা, সাধারণ সম্পাদক ডা. মো. সেলিম প্রমুখ উপস্থিত ছিলেন।

এর আগে শিবচরের দত্তপাড়ায় স্বাধীনতা পদকপ্রাপ্ত মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক ইলিয়াস আহমেদ চৌধুরীর (দাদা ভাই) কবর জিয়ারত করে মরহুমের আত্মার মাগফেরাত কামনায় দোয়া করেন প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদ। পরে জেলার বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ড ঘুরে দেখেন।

/আইএইচ

ঢাকা মেইলের খবর পেতে গুগল নিউজ চ্যানেল ফলো করুন

সর্বশেষ
জনপ্রিয়

সব খবর